Home » চলচ্চিত্র » ‘নৃ’ মুক্তির প্রতিক্ষায়

‘নৃ’ মুক্তির প্রতিক্ষায়

মিডিয়া খবর:-

‘নৃ’ মা, মাটি ও মানুষের পক্ষে মৌলবাদবিরোধী গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র। ‘নৃ’র দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ছবিটি এখন প্রেক্ষাগৃহে আসার প্রস্তুতি নিচ্ছে। থিম থিয়েটার উইজার্ড ভ্যালির ব্যানারে চলচ্চিত্রটি পরিচালনা করেছেন রাসেল আহমেদ।

পরিচালক জানান, দীর্ঘদিনের গবেষণা, ছাটাই-বাছাই শেষে এই ছবির স্ক্রিপ্ট তৈরি করা হয়েছে। আর ২০১৩ সালের ১১ ফেব্রুয়ারি চিত্রগ্রহণ শুরু হয়।  তা শেষ হয় চলতি বছরের ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে। বর্তমানে ছবিটি সম্পাদনার টেবিলে রয়েছে।

পরিচালক আরও জানান, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র ‘গেরিলা’ সম্পাদনার জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী সামির আহমেদ সম্পাদনা করছেন ‘নৃ’। সবকিছু ঠিক থাকলে এপ্রিল-মে মাসের মধ্যেই সম্পাদনা শেষ হবে।

ডিজিটাল ফরম্যাটে ডিএসএলআর প্রযুক্তিতে নির্মিত ‘নৃ’ চিত্রায়নে তিনটি ক্যামেরা ব্যবহার করা হয়েছে। প্রধান চিত্রগ্রাহক ড্যানিয়েল ড্যানি। শিল্প নির্দেশক ছিলেন থিওফিলাস স্কট মিল্টন। শব্দগ্রহণে আছেন এমআই সাইফ ও নাজমুল হুদা। পোশাক পরিকল্পনায় শাহরিয়ার শাওন।

১৫০ মিনিটের এ চলচ্চিত্রে অভিনয় করেছেন ইয়াসিন, দিলীপ কুমার পাল, রাঁধা বল্লভ শীল, তাসনুভা তামান্না, সিরাজুম মুনীর টিটু, হীরা মুক্তাদির, এসএম তুষার, দুখু সুমন, হ্যাভেন খান, সুকান্ত মুখার্জী বাবু, মিন্টু কর, নজরুল ইসলাম চুন্নু, ওয়াহিদা রহমান আভাসহ প্রায় শতাধিক অভিনেতা-অভিনেত্রী।

Check Also

আসছে ফেরদৌস-মৌসুমীর পোস্টমাস্টার ৭১

মিডিয়া খবর :- অবশেষে মুক্তি পেতে চলেছে নায়ক ফেরদৌস প্রযোজিত চলচ্চিত্র ‘পোস্টমাস্টার ৭১’। এ চলচ্চিত্রে ফেরদৌসের সাথে …

gonoadalot

প্রামাণ্যচিত্র গণ আদালত সেন্সর পার করল

মিডিয়া খবর :- বিশিষ্ট নির্মাতা কাওসার চৌধুরীর প্রামাণ্যচিত্র ‘গণ আদালত’-এর সেন্সর হয়ে গেলো। কোন রকমের ছুরি-কাঁচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *