Home » নিউজ » নায়ক ফারুকের জন্য সারপ্রাইজ পার্টি

নায়ক ফারুকের জন্য সারপ্রাইজ পার্টি

মিডিয়া খবর:-

কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা ফারুকের জন্মদিনে সারপ্রাইজ পার্টি দিলেন চিত্রনায়ক আলমগীর ও উপমহাদেশের বরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা দম্পতি। শুক্রবার ছিল তার জন্মদিন। রাজধানীর আসাদ অ্যাভিনিউতে তাদের নিজ বাড়িতে সারপ্রাইজ পার্টির আয়োজন করেন। তবে সেখানে শুধু সস্ত্রীক ফারুকই উপস্থিত ছিলেন না। আলমগীর-রুনা লায়লা নিমন্ত্রণ করেন ষাটের দশকের অভিনেত্রী শবনম থেকে শুরু করে এ সময়ের পূর্ণিমাসহ একঝাঁক তারকাকে।

এ প্রসঙ্গে রুনা লায়লা জানান, আসাদ অ্যাভিনিউর ওই বাড়িটিতে আলমগীর ও রুনা লায়লা নতুন উঠেছেন। বেশ কিছুদিন ধরে বন্ধু সহকর্মীদের বাসায় দাওয়াত করার কথাও ভাবছিলেন। ঠিক এমন সময় উপলক্ষ হিসেবে নায়ক ফারুকের জন্মদিনটা পেয়ে গেলেন তারা। তাই সময়টাকে কাজে লাগিয়ে নতুন পুরনোসহ একঝাঁক তারকাকে তাদের বাড়িতে নিমন্ত্রণ করেন।

তিনি আরোজানান, ব্যস্ততার কারণে অনেকের সঙ্গে সাক্ষাৎ হয়ে ওঠে না। ফারুক ভাইয়ের জন্মদিনটা সামনে পেয়ে গেছি। সে সঙ্গে নতুন বাড়িতে সবাইকে নিমন্ত্রণ করাটাও হলো। পুরনো বন্ধুদের সঙ্গে অসাধারণ কিছু সময় কেটেছে। আমরা সবাই দিনটি উপভোগ করেছি। আলমগীর-রুনা লায়লার এই সারপ্রাইজ পার্টিতে আরো উপস্থিত ছিলেন শবনম, সুচন্দা, ববিতা, চম্পা, রোজিনা, অরুণা বিশ্বাস, ফেরদৌস, পূর্ণিমা, নাশিদ কামাল, ডলি ইকবাল ও আঁখি আলমগীর ।

Check Also

youth bangla cultural forum

ইয়ূথ বাংলা কালচারাল ফোরামের আত্মপ্রকাশ

মিডিয়া খবর :- নতুন একটি সংগঠন আত্বপ্রকাশ করল সম্প্রতি। শিল্পী-কুশলীদের এ সংগঠনের নাম ইয়ূথ বাংলা কালচারাল ফোরাম …

আকাশ কালো মেঘের ডমরু

মিডিয়া খবর :- মেঘের ডমরু ঘন বাজে বিজরি চমকায় আমার মন ছায় মনের ময়ূরী যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *