Home » চলচ্চিত্র » নতুন মুখের সন্ধানে আবারও

নতুন মুখের সন্ধানে আবারও

মিডিয়া খবর :- কয়েকবার পেছানোর পর আবারও নতুন করে নিবন্ধনের তারিখ ঘোষণা হয়েছে চলচ্চিত্রে অভিনয়শিল্পী খোঁজার প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুন মুখের সন্ধানে’র জন্য।  শনিবার থেকে আগ্রহী শিল্পীরা নাম নিবন্ধন করতে পারবেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ। প্রতিযোগীদের নিবন্ধনের জন্য শনিবার ওয়েবসাইট উদ্বোধন করা হচ্ছে। এর আগে অবশ্য একবার কয়েকজন মন্ত্রীর উপস্থিতিতে অনুষ্ঠানটির কার্যক্রম শুরুর ঘোষণা করা হয়েছিল, কিন্তু পরে আর সেটি শুরু হয়নি।

এ জন্য দুঃখ প্রকাশ করে গনমাধ্যমে পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, “আমরা শনিবার থেকে আগ্রহী শিল্পীদের নাম নিবন্ধন শুরু করছি। সেদিন ‘নতুন মুখের সন্ধানে’র জন্য নির্মিত ওয়েবসাইটটি উদ্বোধন করা হবে। সেখানে দেশের যেকোনো স্থান থেকেই আগ্রহী শিল্পীরা নাম নিবন্ধন করতে পারবেন। আমরা শনিবার বিকেল ৪টায় এফডিসির জহির রায়হান কালার ল্যাব ভিআইপি অডিটরিয়ামে সাংবাদিকদের সঙ্গে নিয়ে এই কার্যক্রম শুরু করব।”

ওয়েবসাইট ছাড়াও প্রতিযোগিতায় নাম নিবন্ধন করা যাবে জানিয়ে খোকন বলেন, ‘আমরা আবেদন করার জন্য তিনটি পথ খোলা রাখছি। প্রথমত, আগ্রহী শিল্পীরা সারা দেশ থেকে আমাদের পরিচালক সমিতির ওয়েবসাইট থেকে ফরম নিয়ে তা পূরণ করতে পারেন। দ্বিতীয়ত, মোবাইল ফোনের মাধ্যমে তাঁরা আবেদন করতে পারবেন। আবার এফডিসিতে এসে পরিচালক সমিতি থেকে সরাসরি আবেদন করতে পারবেন। যেখান থেকেই আবেদন করুক না কেন, তাঁরা আমাদের এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন নিজের বিভাগ থেকে।’

জাতীয় নির্বাচনের পর মূল প্রতিযোগিতা শুরু হবে জানিয়ে খোকন বলেন, “নাম নিবন্ধন শুরু হলেও মূল প্রতিযোগিতা শুরু হবে জাতীয় নির্বাচনের পর। যে যেভাবেই নিবন্ধন করুক না কেন, নিজের বিভাগ থেকে সেই শিল্পীকে মূল প্রতিযোগিতায় অংশ নিতে হবে। জানুয়ারি মাসে আমরা ‘নতুন মুখের সন্ধানে’র মূল প্রতিযোগিতা শুরু করব।”

Check Also

বাংলার নবান্ন উৎসব জাপানে

মিডিয়া খবর :- এ যেন এক টুকরো বাংলাদেশ জাপানের বুকে। জাপান প্রবাসী বৃহত্তর খুলনা সমিতি বাংলার …

বাবা শাকিব মা অপু আর আব্রামের লেখাপড়া

মিডিয়া খবর:- বয়স তিন হয়নি এখনো তবু বাবা শাকিব ও মা অপু এখন আব্রামের লেখাপড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *