Home » নিউজ » নতুন নাট্যকর্মী নেবে ঢাকা পদাতিক

নতুন নাট্যকর্মী নেবে ঢাকা পদাতিক

মিডিয়া খবর :- নতুন নাট্যকর্মী নেবে ঢাকা পদাতিক। থিয়েটার করতে আগ্রহীগণ যোগাযোগ করতে পারেন। কর্মশালায় যোগ দিয়ে শুরু করতে পারেন নাট্যকর্মী হিসেবে আপনার জীবন।

নাট্য কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন গোলাম কুদ্দুছ, মাসুম আজিজ, নাদের চৌধুরী, মাহবুবা হক কুমকুম, মিজানুর রহমান, দেবাশীষ ঘোষ, আবদুল্লা রানা, খন্দকার তাজমিনূর, কাজী চপল, কাজী শিলা ও মাসুদ আহম্মেদ

ঢাকা পদাতিকে বর্তমানে নিয়মিত প্রযোজনা হিসেবে মঞ্চস্থ হচ্ছে চারটি নাটক -কথা একাত্তর, পাইচো চোরের কিচ্ছা, হেপাজত ও  ট্রায়াল অব সূর্যসেন। 

দেশের অন্যতম নাট্য সংগঠন ঢাকা পদাতিক। বিষাদ সিন্ধু, ক্ষ্যাপা পাগলার প্যাঁচাল, তালপাতার সেপাই, কথা একাত্তর, জলদাস, হেপাজত, পাইচো চোরের কিচ্ছা নাটকগুলো দ্বারা ইতমধ্যেই ঢাকা পদাতিক জয় করেছে দর্শক হৃদয়।

ঢাকা পদাতিকের সাধারণ সম্পাদক ফিরোজ আহমেদ জানান যে দলের নিয়মিত কাজের অংশ হিসাবে এ কর্মশালার আয়োজন করা হচ্ছে। তিনি আরো জানান যারা গান, নাচ ও বাদ্যযন্ত্রে অভিজ্ঞ তাদেরকে অগ্রাধীকার দেয়া হবে এ কর্মশালায়। আগামী ০৬ নভেম্বর, শিল্পকলা একাডেমির মূল হলে সন্ধ্যা ৬.৩০মিনিটে ঢাকা পদাতিকের প্রযোজনা ট্রায়াল অফ সূর্যসেন মঞ্চস্থ হবে। ‍ তিনি সকলকে নাটক দেখার আহবান জানিয়েছেন।

যোগাযোগের ঠিকানা -মোবাইল নম্বর – ০১৮১৭০৭০০৭৯, ০১৭১৬৭৩৩৪৩৩

ই মেইল করতে পারে আপনার  তথ্য – m.tareqali@gmail.com

 

 

 

 

 

 

Check Also

চতুর্থ বর্ষে দীপ্ত টিভি

মিডিয়া খবর :- তৃতীয় বছর পেরিয়ে আজ এটি চতুর্থ বর্ষে পদার্পণ করল। এ দিনকে ঘিরে বিশেষ …

নতুন মুখের সন্ধানে আবারও

মিডিয়া খবর :- কয়েকবার পেছানোর পর আবারও নতুন করে নিবন্ধনের তারিখ ঘোষণা হয়েছে চলচ্চিত্রে অভিনয়শিল্পী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *