Home » নিউজ » নতুন দৈনিক আজকের বসুন্ধরা
ajker basundhora

নতুন দৈনিক আজকের বসুন্ধরা

Share Button

মিডিয়া খবর:-

সংবাদপত্রের  জগতে যোগ হচ্ছে নতুন একটি নাম দৈনিক আজকের বসুন্ধরা। নতুন প্রতিশ্রুতি নিয়ে, নতুন সম্ভাবনার দ্বার খুলতে আসছে বাংলা দৈনিক আজকের বসুন্ধরা। ডিসেম্বরেই পত্রিকাটি বাজারে আসবে। সাংবাদিক নিয়োগ প্রক্রিয়া শুরু হবে নভেম্বরের মাঝামাঝি থেকে।

পত্রিকাটির সম্পাদকের দায়িত্বে থাকা সাংবাদিক মাহমুদ আনোয়ার হোসেন জানান, কয়েকজন প্রতিষ্ঠিত ও সুপরিচিত ব্যবসায়ি জোটগত ভাবে পত্রিকাটিতে বিনিয়োগ করবেন। পত্রিকাটির দাম নির্ধারণ করা হবে ৫ টাকা। ১২ পৃষ্টার দৈনিক হবে এটি। সঙ্গে শুক্রবার থাকবে অতিরিক্ত পাতা।

নিরপেক্ষ খরব প্রকাশের নীতিতে চলবে আজকের বসুন্ধরা। পত্রিকাটির শুরু থেকে থাকবে অনলাইন ভার্সন। সমান গুরুত্ব দেয়া হবে প্রিন্ট ও অনলাইন ভার্সনকেও।

উল্লেখ্য, দৈনিক আজকের বসুন্ধরার সম্পাদক মাহমুদ আনোয়ার ১৯৭৬ সালে সাংবাদিকতা শুরু করেন রাজশাহীর দৈনিক বার্তা দিয়ে। এরপর তিনি দৈনিকটির সম্পাদকের দায়িত্ব পালন করেন। সেখান থেকে দৈনিক খবর হয়ে কাজ করেন বাংলাবাজার পত্রিকায়। এরপর বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন দৈনিক যুগান্তরে। দৈনিক যুগান্তর থেকে যান দৈনিক আলোকিত বাংলাদেশে। সেখানে তিনি যুগ্ম সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন তিনি।

Check Also

bookfare

শুরু হচ্ছে একুশে গ্রন্থমেলা

মিডিয়া খবর :- একুশে গ্রন্থমেলা দ্বার উন্মোচন হতে যাচ্ছে আজ বৃহস্পতিবার। মেলার ইতিহাসে সবচেয়ে বড় …

বাংলা একাডেমি পুরস্কার যারা পেলেন

মিডিয়া খবর:- ২০১৭ সালে যারা বাংলা একাডেমি পুরস্কার পেয়েছেন তাদের সবাইকে অভিনন্দন জানাই মিডিয়া খবরের পক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares