Home » নিউজ » নওসাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে শিল্পীদের মানবিক আবেদন
nawsaba

নওসাবার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে শিল্পীদের মানবিক আবেদন

মিডিয়া খবর:- ফেসবুক জুড়ে একটি মানবিক আবেদন। একটু একটু করে ছড়িয়ে পড়ছে। অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারন সম্পাদক আহসান হাবীব নাসিমের হয়ে রওনক হাসান মাননীয় প্রধানমন্ত্রী বরাবর এ মানবিক আবেদন জানিয়েছেন। তাদের পোষ্টটিই বারবার বিভিন্ন অভিনেতা অভিনেত্রী, সাংবাদিক সহ অনেকে আবার পোষ্ট করছেন।

অভিনয় শিল্পী সংঘের সভাপতি শহিদুল আলম সাচ্চু ও সাধারন সম্পাদক আহসান হাবীব নাসিমের হয়ে  অভিনেতা রওনক হাসান এ পোষ্টটি দিয়েছেন। নিচে পোষ্টটি উল্লেখ করা হল।

(একটি মানবিক আবেদন

কাজী নওশাবা আহমেদ গত ০৪.০৮.১৮ তারিখে শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চাই আন্দোলন চলাকালীন সময়ে ভুল তথ্য দ্বারা প্রভাবিত হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে লাইভ ভিডিওটি শেয়ার করেন তা যে পুরোপুরি ভুল ছিলো তা ইতমধ্যে নওশাবা স্বীকার করেছে এবং এই জন্য সে ভীষণ অনুতপ্ত । সে বুঝতে পেরেছে তার ভিডিওর কারণে অনেক বড় কিছু হতে পারতো। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অফ হিউম্যানিটি, সংস্কৃতি বান্ধব,জননেত্রী শেখ হাসিনা, আপনার কাছে বিনীত আবেদন, যেহেতু নওশাবা তার ভুলের জন্য অনুতপ্ত ও ক্ষমাপ্রার্থী এবং তার বিগত জীবনে এমন কোনো কর্মকান্ড নেই যা রাস্ট্র, সমাজ ও মানবতা বিরোধী। বরং নানাবিধ সামাজিক, মানবিক কর্মকাণ্ডের সাথে সে জড়িত এটা আমরা সবাই জানি। যুদ্ধাপরাধীদের শাস্তির দাবীতে গণজাগরণ মঞ্চের আন্দোলনেও নওশাবা বলিষ্ঠভাবে জড়িত ছিলো। দুদিন পরেই ঈদ, নওশাবার ছয় বছরের কন্যা সন্তান আছে, শারিরীক ভাবেও সে অসুস্থ। আমরা সকলেই আইনের প্রতি শ্রদ্ধাশীল, আইন তার নিজস্ব গতিতে চলবে। আমরা বিশ্বাস করি সকল আইনি প্রক্রিয়া পার হয়ে নওশাবা তার স্বাভাবিক জীবনের ফিরে আসবে। অভিনয় শিল্পী সংঘের সকল সদস্য, অভিনয় শিল্পীদের পক্ষ থেকে আপনার কাছে বিনীত আবেদন, কাজী নওশাবা আহমেদকে বন্দিদশা থেকে মুক্ত করে মায়ের কোলে তার সন্তানকে ঈদ করার সুযোগ করে দিন। ।।

শহিদুল আলম সাচ্চু
সভাপতি
আহসান হাবীব নাসিম
সাধারন সম্পাদক
অভিনয় শিল্পী সংঘ)

 

Check Also

folk feast

নভেম্বরে হচ্ছে ফোকফেস্ট

মিডিয়া খবর :-   ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবে শেষ …

প্রেমের বাক্স দেব খুইলে

মিডিয়া খবর:- হাজীর বিরিয়ানি গনের মতন একটা অশ্লীল ও মুল্যবোধহীন গানের পরে আরেকটি গান প্রকাশিত হল সিয়াম-পূজার ছবি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *