Home » নিউজ » নওশাবা জামিন পেলেন

নওশাবা জামিন পেলেন

মিডিয়া খবর :- অভিনয় শিল্পী কাজী নওশাবা আহমেদ জামিন পেলেন। অবশেষে সে তার ছোট্ট মেয়ের সাথে এবার ঈদ উদযাপন করতে পারবে।

আজ মঙ্গলবার বিকেলে ঢাকার সিএমএম আদালত ১৫-এর বিচারক দেবব্রত বিশ্বাস তাকে জামিন আদেশ দেন। মঙ্গলবার বিকেল পৌনে ৫টার দিকে এই তথ্য নিশ্চিত করে নওশাবার আইনজীবী এএইচ ইমরুল কাওসার গণমাধ্যমে জানান- ‘বিকেল সাড়ে ৩টার দিকে আদালতে নওশাবার জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। এখন কিছু ফরমালিটিজ আছে। কাগজপত্রের সব ঝামেলা শেষ করে আশা করছি আজ রাতের মধ্যে নওশাবাকে বাড়িতে নিয়ে আসতে পারবো। ’সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গত ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরা থেকে নওশাবাকে আটক করে র‌্যাব। এরপর তার বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করা হয়। ওই মামলায় দুই দফায় মোট ৬ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে তিনি অসুস্থ হয়ে পড়েন তারপরে তাকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হয়।

গত ৪ আগস্ট রাজধানীর জিগাতলায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে অন্য যুবকদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় ফেসবুকে লাইভে এসে দুই শিক্ষার্থীর মৃত্যু এবং একজনের চোখ তুলে ফেলার খবর দিয়েছিলেন নওশাবা; অথচ তখন তিনি ছিলেন উত্তরায় শুটিংয়ে। এরপর আরেকটি ভিডিওতে নওশাবা জানান তিনি ভুল তথ্যে বিভ্রান্ত হয়েছিলেন, এর জন্য তিনি দুঃখও প্রকাশ করেছিলেন।

এ ঘটনায় রবিবার (৫ আগস্ট) র‌্যাব-১ এর ডিএপি আমিরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইন ২০০৬ সালের ৫৭(২) ধারায় রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলাটি করেন।

Check Also

folk fest

ফোকফেস্টের রেজিস্ট্রেশন

মিডিয়া খবর :- দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকঙ্গীতের উৎসব ‘আন্তর্জাতিক লোকসঙ্গীত উৎসব-২০১৮’। ঢাকার আর্মি স্টেডিয়ামে …

uber

সাকিব উবারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর

মিডিয়া খবর :- বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলাদেশে উবারের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন। উবারের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *