Home » প্রোফাইল » দুই মাধ্যমের দৌড়ে মৌসুমী নাগ

দুই মাধ্যমের দৌড়ে মৌসুমী নাগ

মিডিয়া খবর:-

নাটক ও চলচ্চিত্রে দুই মাধ্যমের দৌড়ে আছেন মৌসুমী নাগ। দুই মাধ্যমেই নিয়মিত অভিনয় করে যাচ্ছেন এ অভিনেত্রী । এ কাজে এতটাই ব্যস্ত যে বিশ্রাম নেয়ার সুযোগটুকু পর্যন্ত পাচ্ছেন না তিনি। ২৩শে নভেম্বর কক্সবাজার থেকে শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রার্থনা’ ছবির শুটিং শেষ করে এসেছেন মৌসুমী। ঢাকায় ফিরেই আরও কয়েকটি নতুন সিরিয়ালের অভিনয়ের প্রস্তাব পান। দেখে খুশি যে হননি তা কিন্তু নয়। তবে প্রচার চলতি ধারাবাহিকগুলোর ব্যস্ততা ও নতুন নাটকের কাজ কিভাবে সামলাবেন তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে মৌসুমী নাগ বলেন, কিছুদিন আগে তন্ময় তানসেনের ‘রানআউট’ ছবির কাজ শেষ করলাম। এর মধ্যে ‘প্রার্থনা’র শুটিংয়ের জন্য কক্সবাজার গেলাম। এবারের লটের শুটিং শেষ করে নতুন কয়েকটি নাটকের ব্যাপারে শিডিউল পড়ে গেল। কিভাবে সামলে উঠব বুঝতে পারছি না। তবে আমি বরাবরই আত্মবিশ্বাসী ও অনেক পরিশ্রম করতে পারি। সৃষ্টিকর্তা যদি আমাকে সুস্থ রাখেন তাহলে সব কাজই গোছাতে পারবো বলে আশা করছি। অবশ্য কক্সবাজার থেকে ফেরার পর খুব ক্লান্ত লাগছে। বিশ্রাম নেয়ার ইচ্ছে থাকলেও সেটা এখন সম্ভব হচ্ছে না। বর্তমানে প্রচার চলতি আরিফ খানের পরিচালনায় ‘দলছুট প্রজাপতি’  ধারাবাহিকটি নিয়ে ব্যস্ত রয়েছেন মৌসুমী। পাশাপাশি তার অভিনীত শাহাদাত হোসেন সুজনের পরিচালনায় ‘শোধ’ নাটকটিরও প্রচার চলছে।

এছাড়াও মিজানুর রহমান লাবুর ‘মনে কী পড়ে আমায়’ ধারাবাহিকের শুটিং শেষ করেছেন মৌসুমী। একই পরিচালকের আরও একটি নাটকে অভিনয় করার কথা রয়েছে বলে জানান তিনি। এদিকে আসছে বিজয় দিবস উপলক্ষে কয়েকটি খণ্ড নাটকের অভিনয় করবেন মৌসুমী।

Check Also

gazi mazharul anwar

ট্রিবিউট টু গাজী মাজহারুল আনোয়ার

মিডিয়া খবর :- গাজী মাজহারুল আনোয়ার, চলচ্চিত্র পরিচালক, গীতিকার, সুরকার, কাহিনীকার, চিত্রনাট্যকার, সংলাপ রচয়িতা, প্রযোজক …

nirob, labonya

বিয়ে করছেন নীরব-লাবণ্য

মিডিয়া খবর:- আগামী ২৮ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন শ্রোতাপ্রিয় আরজে-টিভি উপস্থাপক নীরব এবং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *