Home » চলচ্চিত্র » দীপংকর দীপনের ‘ডু অর ডাই’

দীপংকর দীপনের ‘ডু অর ডাই’

Share Button

মিডিয়া খবর :-

প্রথমবারের মতো বাংলাদেশে তৈরি হতে চলেছে এয়ার ক্র্যাফট অপারেশন নিয়ে বিশেষ চলচ্চিত্র ‘ডু অর ডাই’। ঢাকা অ্যাটাকের সফল নির্মাতা দীপংকর দীপন পরিচালনা করবেন এ চলচ্চিত্র।

মহান মুক্তিযুদ্ধ চলাকালীন দুর্ধর্ষ বিমান হামলা ‌‘অপারেশন কিলো ফ্লাইট’ নিয়েই ছবিটির গল্প। বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে  ১৭ জানুয়ারি বেলা ১১টায় এর ঘোষণা দেন পরিচালক। অনুষ্ঠানে চলচ্চিত্রটির কনসেপ্ট পোস্টার উন্মোচন করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ছবিটি প্রযোজনা করছে থ্রি হুইলার্স লিমিটেড ও মেইন স্কয়ার কর্পোরেশন।

দীপন জানান, মুক্তিযুদ্ধের অবিশ্বাস্য ও দুঃসাহসিক ‘অপারেশন কিলো ফ্লাইটের বীর নায়কদের অন্যতম কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট শামসুল আলমের (বীর উত্তম) এক অসম্ভব সাহসী ও অবিশ্বাস্য গল্প নিয়ে নির্মিত হবে চলচ্চিত্রটি।
তিনি বলেন, ‘‘অপারেশন কিলো ফ্লাইটের মতো একটি গুরুত্বপূর্ণ ঘটনা সম্পর্কে দেশের মানুষের অত্যন্ত কম জানেন। এই অপারেশনের অন্যতম ফাইটার শামসুল আলমের জীবনের নানা নাটকীয় ঘটনা ‘ডু অর ডাই’-এর মতো একটি কঠিন চলচ্চিত্র নির্মাণে আমাদের উদ্বুদ্ধ করেছে।’’

অনুষ্ঠানে আরও জানানো হয়, বাংলাদেশ ও ভারতের তারকা শিল্পীদের এই সিনেমায় সম্পৃক্ত করার পরিকল্পনা আছে তাদের। এ বছরের নভেম্বরে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন জায়গায় এর শুটিং শুরু হবে। ছবিটি ২০১৯ সালে মুক্তি পাবে বলে নির্মাতা প্রতিষ্ঠান থ্রি হুইলার্স লিমিটেড জানিয়েছে।

Check Also

চিত্রনায়িকা শাবনূরের নতুন ছবি

মিডিয়া খবর:- চার বছর পর আগামী শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের নতুন ছবি …

শুটিংয়ে তাহসান ও তাসকিন

মিডিয়া খবর :- মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম চলচ্চিত্র ‘যদি একদিন’ ছবির শুটিং শনিবার (৬ জানুয়ারি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares