Home » নিউজ » তাপস পেলেন আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস

তাপস পেলেন আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস

মিডিয়া খবর :- আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডস’-এ ভূষিত হলেন সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক কৌশিক হোসেন তাপস। ১৯ নভেম্বর সোমবার রাতে মুম্বাইয়ে মেয়র হলে গ্লোবাল মিউজিক কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’-এর জন্য সেরা সংগীত পরিচালক হিসেবে তাকে পুরষ্কৃত করা হয়। পাঞ্জাবী সুফি গায়ক জাসপিন্দার নারুলার হাত থেকে তিনি এ সম্মাননা গ্রহণ করেন।
সম্মাননা গ্রহণ করে কৌশিক হোসেন তাপস বলেন, গ্লোবাল মিউজিক কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’-এর জন্য আমাকে সম্মানিত করায় ‘আজ তাক অ্যাচিভার অ্যাওয়ার্ডসের বিচারকমন্ডলী ও আয়োজক কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি। আমি কৃতজ্ঞ আমার পরিবার, বন্ধু, শুভাকাংখী ও সঙ্গীতাঙ্গনের সকলের প্রতি। এ সম্মাননাটিকে আমি আমার মাতৃভূমি বাংলাদেশ ও এর প্রতিটি নাগরিক যারা ১৯৫২ ও ১৯৭১ এর আদর্শে বিশ্বাস করে তাদের প্রতি উৎসর্গ করলাম।
প্রসঙ্গত, চলতি বছরের ২১ এপ্রিল মুম্বাইতে ‘শ্রেষ্ঠ সঙ্গীতশিল্পী ও সঙ্গীত পরিচালক (বাংলাদেশ)’ হিসেবে ভারতের মর্যাদাপূর্ণ সম্মাননা ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড ২০১৮’ পান কৌশিক হোসেন তাপস। এটি ছিল প্রথম কোনো বাংলাদেশী সঙ্গীত পরিচালক ‘দাদা সাহেব ফালকে এক্সলেন্সি অ্যাওয়ার্ড’ লাভ। এরপর গত ২৬ আগস্ট কলকাতার সত্যজিত রায় অডিটোরিয়ামে মাদার তেরেসার ১০৮তম জন্মবার্ষিকী উপলক্ষে ১৯তম আন্তর্জাতিক মাদার তেরেসা অ্যাওয়ার্ড মঞ্চে আয়োজিত অনুষ্ঠানে গানবাংলা চ্যানেলের চেয়ারপার্সন ও কিউবেলার স্বত্বাধিকারি ফারজানা মুন্নীর সঙ্গে যৌথভাবে ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার-২০১৮’ গ্রহণ করেন কৌশিক হোসেন তাপস। গানবাংলা চ্যানেলের ‘উইন্ড অফ চেঞ্জ-মিউজিক ফর পিস’ প্রজেক্টের জন্য এই পুরস্কার লাভ করেন এ তারকা দম্পতি।

Check Also

বকুলতলায় দুই দিনব্যাপী নবান্ন উৎসব

মিডিয়া খবর :- ১৫ ও ১৬ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার বকুলতলায় অনুষ্ঠিত হবে দুই দিনব্যাপী নবান্ন …

mashrafi

নির্বাচনে মাশরাফি আলোচনার কেন্দ্রে

মিডিয়া খবর :- এখন আলোচনার কেন্দ্রে মাশরাফি বিন মুর্তাজার রাজনীতিতে আসার খবর। ওয়ানডে অধিনায়কের আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *