Home » চলচ্চিত্র » ঢাকা অ্যাটাকের জয়জয়কার
dhaka attack

ঢাকা অ্যাটাকের জয়জয়কার

মিডিয়া খবর :-

গত শুক্রবার মুক্তি পাওয়া ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি সাম্প্রতিক কালের অন্যতম ব্যবসাসফল ছবি হতে যাচ্ছে বলে মনে করছেন চলচ্চিত্রসংশ্লিষ্টরা। শুক্রবার ছবিটির নেট সেল ছিল ১ কোটি ৫ লাখ টাকা। আর গ্রস সেল ছিল ৪ কোটি ২০ লাখ। শনিবার ছবিটির নিট সেল ছিল ৭১ লাখ টাকা। গ্রস সেল ছিল দুই কোটি ৮৪ লাখ টাকা। রবিবার দুপুরে এসব তথ্য জানিয়েছেন ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান অভি কথাচিত্রের কর্ণধার জাহিদ হাসান অভি।
 
অভি বলেন, আমাদের দেশের বক্স অফিস হিসেব না থাকায় আমরা পুরোপুরি নিশ্চিত তথ্য দিতে পারি না। তবে কাছাকাছি তথ্য দিতে পারি। যেমন একটা টিকিট সেল হলো ১০০ টাকায়, সেখান থেকে আমরা অর্থাৎ প্রযোজক পাবেন ২৫ টাকা। সে অনুযায়ী আমরা গ্রস সেলটা ধরতে পারি। মোটামুটি এই ধারণার ওপর আমরা দুই দিনের মোট গ্রস সেল হিসেব করতে পারি।
 
অর্থাৎ টিকিট সেল ৭ কোটি ৪ লাখ টাকার হয়েছে অনুমান করতে পারি। ৭ কোটি টাকার ওপর টিকিট বিক্রি হলেও তাঁদের দুই দিনের মোট আয় এক কোটি ৭৬ লাখ টাকা। অর্থাৎ ছবিটি দুই দিনে বেশ ভালোই আয় করেছে এবং সমান্তরালভাবে ভালো আয়ের পথেই এগিয়ে যাচ্ছে।
 
উল্লেখ্য, শুক্রবার রাজধানী ঢাকাসহ সারা দেশের ১২৫টি হলে মুক্তি পেয়েছে আরেফিন শুভ, মাহিয়া মাহি, এ বি এম সুমন, নওশাবা, তাসকিন, আলমগীর, হাসান ইমাম, শতাব্দী ওয়াদুদ, আফজাল অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। সারা দেশ থেকে ছবিটির ব্যবসায়িক সাফল্যের কথা আসছে। ছড়াচ্ছে সোশাল মিডিয়ায়। মানুষ আরো বেশি আগ্রহী হচ্ছে ঢাকা অ্যাটাকের প্রতি।
 
‘ঢাকা অ্যাটাক’ যেন সবশ্রেণির সিনেমাপ্রেমীদের হলে টেনে নিয়ে যাচ্ছে। সরকারি-বেসরকারি পদস্থ কর্মকর্তা, প্রশাসনের মানুষজন, রাজনৈতিক নেতাকর্মী, মন্ত্রী কেউই বাদ যাচ্ছেন না। এবার এ তালিকায় যুক্ত হলো তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নাম। তিনি শুধু সিনেমা দেখেছেন তাই নয়, ছবিটি দেখে মুগ্ধ হয়ে সবাইকে দেখার আহ্বান জানিয়েছেন।

Check Also

আসছে ফেরদৌস-মৌসুমীর পোস্টমাস্টার ৭১

মিডিয়া খবর :- অবশেষে মুক্তি পেতে চলেছে নায়ক ফেরদৌস প্রযোজিত চলচ্চিত্র ‘পোস্টমাস্টার ৭১’। এ চলচ্চিত্রে ফেরদৌসের সাথে …

gonoadalot

প্রামাণ্যচিত্র গণ আদালত সেন্সর পার করল

মিডিয়া খবর :- বিশিষ্ট নির্মাতা কাওসার চৌধুরীর প্রামাণ্যচিত্র ‘গণ আদালত’-এর সেন্সর হয়ে গেলো। কোন রকমের ছুরি-কাঁচি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *