Home » নিউজ » টিপিএর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত
tpa

টিপিএর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

মিডিয়া খবর :- আজ বুধবার বিশ্ব সাহিত্য কেন্দ্রে সন্ধ্যা ৬টায় অনুষ্ঠিত হল টেলিভিশন প্রডিউসারস এসোসিয়েশন আয়োজিত প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী ও বিশ্ব টেলিভিশন দিবস উদযাপন। শুরুতে বেসরকারী টেলিভিশন সমুহে কর্মরত প্রযোজকগনের  সংগঠন টেলিভিশন প্রডিউর্সাস এসোসিয়েশন-টিপিএর বিগত এক বছরের বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয় প্রজেক্টরের মাধ্যমে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণমাধ্যম ব্যাক্তিত্ব ম. হামিদ এবং খ ম হারুণ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কাজী চপল, উষ্ণীশ চক্রবর্তী,আলি হাসান রুপন, মঞ্জুরুল আলম পান্না, শহীদুল আলম সাচ্চু, সৈকত সালাউদ্দিন, টিপিএর সাধারণ সম্পাদক ইসরাফিল শাহীন এবং টিপিএর সভাপতি কামরুজ্জামান রঞ্জু। অনুষ্ঠানে বক্তাগণ বাংলাদেশের টেলিভিশন তার বাস্তব অবস্থা ও সমস্যা নিয়ে কথা বলেন।

জনাব খ ম হারুণ বিগত দিনের বিটিভির নানা কার্যক্রম ও চ্যালেঞ্জ নিয়ে আলোচনা করেন। জনাব ম হামিদ বলেন প্রডিউসাররা সকল কাজের পরিকল্পনা করতেন তবে তা একা নয়, একটা টিম বিল্ডিং করার মাধ্যমে। প্রডিউসারদের নানা সীমাবদ্ধতা নিয়েও কথা বলেন। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফুয়াদ।

দায়িত্ব বোধ থেকে গনমাধ্যম শিল্পের উন্নয়নে ভুমিকা রাখতেই প্রযোজনাকর্মীরা গড়ে তুলেছে প্রডিউসারস এসোসিয়েশন। আয়োজিত এ অনুষ্ঠানে বাংলাদেশের ৩৪ টেলিভিশনে কর্মরত প্রযোজনা কর্মীগন উপস্থিত ছিলেন।

Check Also

বকুলতলায় দুই দিনব্যাপী নবান্ন উৎসব

মিডিয়া খবর :- ১৫ ও ১৬ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার বকুলতলায় অনুষ্ঠিত হবে দুই দিনব্যাপী নবান্ন …

mashrafi

নির্বাচনে মাশরাফি আলোচনার কেন্দ্রে

মিডিয়া খবর :- এখন আলোচনার কেন্দ্রে মাশরাফি বিন মুর্তাজার রাজনীতিতে আসার খবর। ওয়ানডে অধিনায়কের আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *