Home » নিউজ » জামিন পেল না নওশাবা, কারাগারে ঠাই
nawsaba

জামিন পেল না নওশাবা, কারাগারে ঠাই

মিডিয়া খবর :- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনের মামলায় গ্রেফতার অভিনেত্রী nausabaকাজী নওশাবা আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। দুই দফায় রিমান্ড শেষে সোমবার আদালতে তাকে হাজির করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পরিদর্শক রফিকুল ইসলাম।

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ‘মৃত্যুর গুজব’ ছড়ানোর অভিযোগে গত ৪ আগস্ট তাকে উত্তরা এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

মামলা সূত্রে জানা গেছে, ৪ আগস্ট আসামি নওশাবা নিজের ফেসবুক থেকে অত্যান্ত আবেগী কণ্ঠে লাইভ ভিডিও সম্প্রচার করে বলেন যে, ‘জিগাতলায় আন্দোলনকারী শিক্ষার্থীদের ওপর হামলা করে এক জনের চোখ উঠাইয়া ফেলেছে এবং চারজনকে মেরে ফেলেছে। আপনারা যে যেখানে আছেন কিছু একটা করেন। তার এ আহবান মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

আদালতে হাজির করা হলে তার আইনজীবী জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে মহানগর হাকিম এ এইচ ইমরুল কাওসার জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নাসের গণমাধ্যমে জানান, পুলিশ রিমান্ডে থাকা অবস্থায় কাজী নওশাবাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তিনি (নওশাবা) ডায়রিয়াসহ কয়েকটি রোগে আক্রান্ত বলে জানিয়েছেন। আমরা তাকে ঢামেক হাসপাতালের নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে পাঠিয়েছি। চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

Check Also

Bangabandhu-1

বাণিজ্যিক কার্যক্রমের পথে বঙ্গবন্ধু স্যাটেলাইট

মিডিয়া খবর :- পরীক্ষামূলকভাবে বাণিজ্যিক কার্যক্রম শুরু করতে যাচ্ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ নিয়ে গঠিত বাংলাদেশ কমিউনিকেশন …

বকুলতলায় দুই দিনব্যাপী নবান্ন উৎসব

মিডিয়া খবর :- ১৫ ও ১৬ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার বকুলতলায় অনুষ্ঠিত হবে দুই দিনব্যাপী নবান্ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *