Home » ইভেন্ট » চ্যানেল আইতে শুরু লাক্স সুপারস্টার

চ্যানেল আইতে শুরু লাক্স সুপারস্টার

মিডিয়া খবর :-

তিন বছর পর আবারো শুরু হচ্ছে প্রতিযোগিতামূলক অনুষ্ঠান লাক্স চ্যানেল আই সুপারস্টার। আগে লাক্স চ্যানেল আই সুপারস্টার নামে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হলেও এবার নামটা একটু বদলে দেয়া হয়েছে। এবার এ অনুষ্ঠানের নাম থাকবে ‘চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টার’। দেখিয়ে দাও অদেখা তোমায়’ স্লোগানের প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানে প্রধান বিচারক হিসেবে থাকবেন তাহসান খান, সাদিয়া ইসলাম মৌ ও আরিফিন শুভ।

বুধবার রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার উদ্বোধন ঘোষণা করেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

 

অনুষ্ঠানটির থিম, নেমোনিক ও ওয়েবসাইট উন্মোচন করেন ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড এর স্কিন ক্লিনজিং এর ক্যাটাগরি হেড নাদিয়া তাবাস্সুম।

তিনি বলেন, প্রতিটি মেয়েই মাল্টি ফেসেটেড। তাকে এখন আর শুধুমাত্র বাহ্যিক সৌন্দর্য দিয়ে ডিফাইন করা যায় না। সময়ের সাথে সাথে যেমন আমাদের মেয়েরা বদলেছে, তেমনই বদলেছে চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপার স্টারের রূপও। এই আয়োজনের মাধ্যমে প্রতিটি মেয়ের অনন্যতা সেলিব্রেট করতে চায় লাক্স।

প্রধান বিচারক তাহসান খান বলেন, বিচার কাজটা খুব গুরুত্বপূর্ণ একটা কাজ। এবার বিচারক হিসেবে দুইটি বিষয়ের ওপর জোর দিব। এর মধ্যে একটি হচ্ছে বিচার কাজটি সুষ্ঠুভাবে সম্পন্ন করা। আরিফিন শুভ বলেন, দেখিয়ে দাও অদেখা তোমায়। প্রতিটি প্রতিযোগীর মধ্য থেকে  অদেখা সৌন্দর্য্যগুলো বের করে আনাই মূল লক্ষ্য।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির হেড অব প্রোগ্রাম নাদিয়া তাবাসসুম প্রমুখ।

ডিজিটাল যুগের সঙ্গে তাল মিলিয়ে এগিয়েছে লাক্স সুপার স্টারের রেজিস্ট্রেশন কার্যক্রম। LuxBangladesh এর ফেসবুক পেইজ বা ওয়েবসাইটে   http://www.luxsuperstar.com এ খুব সহজেই রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে।

এবছর লাক্স সুপার স্টার ক্রাউন জয়ীর জন্য থাকছে একটি ব্র্যান্ড নিউ গাড়ি ও ৫ লাখ টাকা। পাশাপাশি ক্রাউনজয়ী বাংলাদেশে লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর ও ইউনিলিভার এর ব্র্যান্ড কমিউনিকেশনস এ পারফর্ম করবেন। শীর্ষস্থানীয় বিউটি ম্যাগাজিনগুলোতেয় কাভার গার্ল হওয়ার সুযোগের পাশাপাশি বাংলাদেশ ফিল্ম অ্যান্ড টেলিভিশন অ্যাকাডেমিতে গ্রুমিং কোর্সও পাবেন নতুন এই লাক্স সুপার স্টার। এছাড়াও চ্যানেল আই এর পক্ষ থেকে থাকছে ইমপ্রেস টেলিফিল্ম নির্মিত চলচ্চিত্রে প্রধান চরিত্রে এবং চ্যানেল আই এর বিশেষ নাটকে অভিনয়ের সুযোগ। প্রথম রানার আপ পাবেন ৪ লাখ টাকা ও ইউনিলিভার এর ব্র্যান্ড কমিউনিকেশন-এ পারফর্ম করার সুযোগ। দ্বিতীয় রানার আপ পাবেন ৩ লাখ টাকা। এছাড়াও টপ টেন এর প্রকিটি প্রতিযোগীর পোর্টফলিও তৈরি করবেন দেশের খ্যাতনামা ফটোগ্রাফারবৃন্দ।

Check Also

folkfest

আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ৯ নভেম্বরে

মিডিয়াখবর:- আগামী ৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ‘ঢাকা আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৭’। বনানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে …

বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসব হবে না এ বছর

মিডিয়া খবর :- ২৩ থেকে ২৭ নভেম্বর ঢাকায় বেঙ্গল শাস্ত্রীয় সংগীত উৎসবের ষষ্ঠ আসর বসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *