Home » নিউজ » চুরি হয়ে গেছে দীঘির জাতীয় চলচ্চিত্র পুরস্কার

চুরি হয়ে গেছে দীঘির জাতীয় চলচ্চিত্র পুরস্কার

Share Button

মিডিয়া খবর:-

অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘির জাতীয় চলচ্চিত্র পুরস্কার চুরি হয়ে গেছে। ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য ২০১২ সালে পাওয়া পুরস্কারটি সম্প্রতি চুরি হয়েছে বলে জানান দীঘির বাবা অভিনেতা সুব্রত।
শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রেখেই সবাইকে চমকে দেয়া দীঘি একের পর এক সিনেমায় বড় তারকাদের মাঝেও ঝলসে ওঠে। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ সালে ‘চাচ্চু আমার চাচ্চু’ ও ২০১২ সালে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।
দীঘির বাবা অভিনেতা সুব্রত জানান, পুরস্কারটি কবে কিভাবে চুরি হয়েছে বলতে পারব না। কয়েক দিন আগে দীঘির পুরস্কারের শেলফটি গোছাতে গিয়ে দেখি তিনটি পুরস্কারের একটি নেই। পরে দেখলাম ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য যে পুরস্কারটি পেয়েছিল সেটি নেই। এরপর অনেক খোঁজা হয়েছে বাসায়, কিন্তু কোথাও নেই।
পুরস্কার হারিয়ে যাওয়া প্রসঙ্গে দীঘি জানান, জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১২-এ ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের জন্য যে পুরস্কারটি পেয়েছিলাম সেটা চুরি হয়ে গেছে। তবে কবে চুরি হয়েছে তা বুঝতে পারিনি। শেলফে অনেক পুরস্কার, এর মধ্য থেকে একটি না থাকলে খুব একটা বোঝা যায় না। কয়েকদিন আগে শেলফ গোছাতে গিয়ে দেখি তিনটির মধ্যে ‘এক টাকার বউ’ চলচ্চিত্রের পুরস্কারটি নেই।

Check Also

bookfare

শুরু হচ্ছে একুশে গ্রন্থমেলা

মিডিয়া খবর :- একুশে গ্রন্থমেলা দ্বার উন্মোচন হতে যাচ্ছে আজ বৃহস্পতিবার। মেলার ইতিহাসে সবচেয়ে বড় …

বাংলা একাডেমি পুরস্কার যারা পেলেন

মিডিয়া খবর:- ২০১৭ সালে যারা বাংলা একাডেমি পুরস্কার পেয়েছেন তাদের সবাইকে অভিনন্দন জানাই মিডিয়া খবরের পক্ষ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares