Home » নিউজ » চলমান এসএসসি পরীক্ষার সময়সূচির পরিবর্তন

চলমান এসএসসি পরীক্ষার সময়সূচির পরিবর্তন

মিডিয়া খবর :- এসএসসি ২০১৯ পরীক্ষার সময়সূচি পরিবর্তন সংক্রান্ত জরুরী বিজ্ঞপ্তি প্রকাশ করল যশোর বোর্ড।  আজ রবিবার  বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। (https://www.jessoreboard.gov.bd/)

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে  উপর্যুক্ত বিষয় ও সূত্রের পরিপ্রেক্ষিতে সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, অনিবার্য কারণে আগামী ১৬-০২-২০১৯, ১৭-০২-২০১৯ ও ১৮-০২-২০১৯ তারিখে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষা-২০১৯ এর সময়সূচি পরিবর্তন করা হলো। যশোর বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক জনাব মাধব রুদ্র ফোনে বিষয়টা নিশ্চিত করেছেন।

নতুন সময়সুচি –  ১৬-০২-২০১৯, শনিবার, সকাল ১০ টার পরীক্ষা হবে ২৬-০২-২০১৯, মঙ্গলবার, সকাল ১০ টায়। ১৭-০২-২০১৯, রবিবার সকাল ১০ টা এবং বিকাল ২ টার পরীক্ষা হবে  ২৭-০২-২০১৯, বুধবার  সকাল ১০ টা এবং বিকাল  ২টায়। ১৮-০২-২০১৯, সোমবার, সকাল ১০টার পরীক্ষা ০২-০৩-২০১৯, শনিবার, সকাল ১০ টায়
ব্যবহারিক পরীক্ষার সময়সূচি সঙ্গীত, ২৬-০২-২০১৯, মঙ্গলবার, সকাল ১০টার পরীক্ষা হবে ০৩-০৩-২০১৯, রবিবার, সকাল ১০ টায়।  অন্যান্য সকল বিষয় ২৭-০২-২০১৯ থেকে ০৫-০৩-২০১৯ পর্যন্ত সকাল ১০টার পরীক্ষা হবে যথাক্রমে ০৪-০৩-২০১৯ থেকে ১০-০৩-২০১৯ পর্যন্ত সকাল ১০ টায়

No photo description available.

২০১৯ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার আট সাধারণ বোর্ডের এসএসসি, মাদ্রাসা বোর্ডের দাখিল ও কারিগরি বোর্ডের এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষা শুরু হয় ২রা ফেব্রুয়ারি। সাধারণ শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা ২ ফেব্রুয়ারি শুরু হয়ে ২৬ ফেব্রুয়ারি শেষ হবার কথা।  ব্যবহারিক পরীক্ষা ২৭ ফেব্রুয়ারি শুরু ৫ মার্চ শেষে। মাদরাসা শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা ২ ফেব্রুয়ারি শুরু হয়ে ২৭ ফেব্রুয়ারি শেষ হবে। ব্যবহারিক পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি শুরু ৬ মার্চ শেষ হবার কথা ছিল।। কারিগরি শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা ২ ফেব্রুয়ারি শুরু হয়ে শেষ হবার কথা ২৩ ফেব্রুয়ারি। ব্যবহারিক পরীক্ষা ২৪ ফেব্রুয়ারি শুরু ২৭ ফেব্রুয়ারি শেষে হবার কথা ছিল।

Check Also

সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক ফরিদা

মিডিয়া খবর :-  জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্টিত হল। জাতীয় …

গ্রিনে জার্নালিজম এন্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগ

মিডিয়া খবর :-  জার্নালিজম এন্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগের পথ চলা শুরু হল বৃহস্পতিবার ২২ নভেম্বর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *