Home » টেলিভিশন » চতুর্থ বর্ষে দীপ্ত টিভি

চতুর্থ বর্ষে দীপ্ত টিভি

মিডিয়া খবর :- তৃতীয় বছর পেরিয়ে আজ এটি চতুর্থ বর্ষে পদার্পণ করল। এ দিনকে ঘিরে বিশেষ আয়োজন করেছে তারা।দীপ্ত টিভির লোগোবাংলাদেশের বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভি ২০১৫ সালের ১৮ নভেম্বর দেশব্যাপী পূর্ণাঙ্গ সম্প্রচারের মাধ্যমে পদযাত্রা শুরু করে। তারপর থেকে গত তিন বছর ধরে এই টিভি চ্যানেলটি মানসম্পন্ন ও জনপ্রিয় বিভিন্ন ধরণের অনুষ্ঠান সম্প্রচার করে আসছে। নির্দিষ্ট সময়ে অনুষ্ঠান সম্প্রচার, স্বল্প সময়ের বিজ্ঞাপন বিরতি ইত্যাদি বৈশিষ্ট্য ইতোমধ্যেই টিভি চ্যানেলটিকে অন্যান্য চ্যানেল থেকে আলাদা করেছে। ফলে অল্প সময়েই দীপ্ত টিভি দেশ-বিদেশের অগণিত দর্শকের মনে জায়গা করে নিতে সক্ষম হয়েছে।

দর্শকদের রুচি ও ভালো লাগাকে গুরুত্ব দিয়ে দীপ্ত টিভি এখন পযর্ন্ত মান সম্পন্ন অনুষ্ঠান প্রচার করে আসছে। সে কারণেই এই টিভি চ্যানেল নিজস্ব প্রযোজনায় বেশ কয়েকটি দীর্ঘ ধারাবাহিক নাটক নির্মাণ করেছে। নির্মিত নাটকগুলির মধ্যে ‘খুঁজে ফিরি তাকে’, ‘খেলাঘর’, ‘অপরাজিতা’, ‘পালকি’, ‘ওরা থাকে ওধারে’, ‘অলি’, ও ‘মধ্যবর্তিনী’ ইতোমধ্যেই সফলভাবে প্রচার সম্পন্ন করেছে। এছাড়া নির্মাণের সম্প্রচারের অপেক্ষায় আছে বেশ কয়েকটি ধারাবাহিক। উল্লেখ্য, দর্শক-প্রিয়তায় এসব ধারাবাহিক নাটকগুলো দেশের অন্যান্য যে কোনো ধারাবাহিকের তুলনায় অনেক এগিয়ে। পাশাপাশি দর্শককে অন্যান্য বিদেশী চ্যানেল থেকে দেশীয় বিনোদনে ফিরিয়ে আনতে এসব নাটক বিশেষ ভূমিকা রেখেছে।

তবে শুধু দীর্ঘ ধারাবাহিকই নয়, দীপ্ত টিভির নিয়মিত সংগীত বিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত প্রভাতী’, কৃষি বিষয়ক অনুষ্ঠান ‘দীপ্ত কৃষি’ও দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছে। এছাড়া দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন থাকছে দীপ্ত টিভির সংবাদ। মুক্তিযুদ্ধ, ইতিহাসসহ সাম্প্রতিক বিষয় নিয়ে নির্মিত বিভিন্ন তথ্যচিত্র দর্শকদের ভালোবাসা কুড়িয়েছে। দীপ্ত টিভি সফলতার সাথে বিদেশী ডাবিং করা কার্টুন ‘বেনটেন’ ও দর্শক জনপ্রিয় ইতিহাসভিত্তিক সিরিয়াল ‘সুলতান সুলেমান’ এর সম্প্রচার শেষ করেছে। সম্প্রতি সম্পূর্ণ ভিন্নধারার একটি রোমাঞ্চকর তুর্কি ধারাবাহিক ‘এইযেল’ প্রচার শুরু করেছে দীপ্ত টিভি।
গত তিন বছর ধরে দীপ্ত টিভি তার নিজস্ব প্রায় ৪০০ জন কর্মী, ৬টি শুটিং স্টুডিও ও ৭টি ডাবিং স্টুডিও নিয়ে বিরামহীন পরিশ্রম করে যাচ্ছে। দীর্ঘ তিন বছরের সাফল্যময় পথচলায় সাথে থাকার জন্য এই চ্যানেলের সকল কলাকুশলী, ক্যাবল অপারেটর ও দর্শকদেরকে দীপ্ত টিভির পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ। দীপ্ত টিভির প্রত্যাশা বিগত বছরগুলোর মতো আগামী দিনগুলোতেও দর্শকরা দীপ্ত টিভির সঙ্গেই থাকবেন। 

দীপ্ত টিভির তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে সরাসরি বিকাল ৪টা ৩০মিনিট থেকে সন্ধ্যা ৭টা ৩০ মিনিট পর্যন্ত প্রচারিত হবে ‘দীপ্ত উল্লাস’। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন নাদিয়া, তমা মির্জা এবং চাদঁনি। সরাসরি গান নিয়ে থাকছেন প্রতিক হাসান, বাধঁন, রাফাত, ঐশী, কিশোর, কনা, রাজিব, লিজা, সাব্বির, মুহিন, ফকির শাহাবুদ্দিন, শাহানাজ বেলী, আতিক হাসান এবং নাসির।

Check Also

ধানমন্ডিতে নতুন স্টার সিনেপ্লেক্স

মিডিয়া খবর :- ধানমন্ডির সীমান্ত সম্ভারে (প্রাক্তন রাইফেলস স্কয়ার) চালু হচ্ছে মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার …

mobile set

অবৈধ পথে মোবাইলের প্রবেশ আর নয়

মিডিয়া খবর :-  নকল বা অবৈধ মোবাইল ফোন শনাক্ত করতে একটি শক্তিশালী আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *