Home » টেলিভিশন » গুজব -বাংলাদেশে জি বাংলা ও স্টার জলসা বন্ধ হবার

গুজব -বাংলাদেশে জি বাংলা ও স্টার জলসা বন্ধ হবার

ঢাকা:-

কয়েকটি অনলাইনে আর সোস্যাল মিডিয়ায় একটা প্রচারণা চালান হচ্ছে যে বাংলাদেশে কলকাতার টিভি চ্যানেল জি বাংলা ও স্টার জলসা বন্ধ হতে যাচ্ছে, বলা হচ্ছে তথ্য মন্ত্রণালয়ের নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে মানে একবোরে অসমর্থিত তথ্য সুত্র। অভিজ্ঞ মহল মনে করছেন এটি একটা গুজব মাত্র। তথ্য মন্ত্রনালয়ে যোগাযোগ করে এ বিষয়ে কোন সত্যতা পাওয়া যায়নি। তবে পরিচিত কোন পোর্টালে এ খবর দেখা যায়নি।

পাঠকের জন্য প্রকাশিত লেখাটা দেয়া হল-

—- অবশেষে বাংলাদেশে কলকাতার টিভি চ্যানেল জি বাংলা ও স্টার জলসা বন্ধ হতে যাচ্ছে। তথ্য মন্ত্রণালয়ের নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছে বাংলাদেশে আগামী ৬ই আগস্ট থেকে জি বাংলা এবং স্টার জলসা টিভি চ্যানেল বন্ধ হতে যাচ্ছে এবং স্টার প্লাস টিভির সম্প্রচার ও বন্ধ হতে পারে। ভারতের এই টিভি চ্যানেল গুলোর বন্ধ করার কারণ জানতে চাইলে সুত্রটি জানায়, এই ঈদে পাখি নামের একটি লেডিস ড্রেস নিয়ে আত্মহত্যা এবং তালাকের মতো ঘটনা ঘটায় সোশ্যাল মিডিয়া ও কিছু অনলাইন নিউজ পোর্টালে তীব্র নিতিবাচক মন্তব্য আসায় তথ্য মন্ত্রণালয় এহেন সিদ্ধান্ত নিতে বাধ্য হচ্ছেন। তবে এখন পর্যন্ত তথ্য মন্ত্রণালয় থেকে আনুষ্ঠানিক ভাবে এই ব্যাপারে কিছু জানায়নি। তবে আজ সন্ধ্যার আগ থেকে এই সংবাদটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক আকারে প্রচার হয়াতে সকলে আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যাচ্ছে তবে যারা আনন্দ-উচ্ছ্বাস প্রকাশ করছে তাঁরা প্রায় সকলেই পুরুষ।

এই ব্যাপারে এখনো নীরবতা পালন করছে এই দেশের নারী ফেসবুক ইউজারেরা, তাঁরা এখনো বিশ্বাস করতে পারছে না তাঁদের প্রিয় টিভি চ্যানেল জি বাংলা, স্টার জলসা বন্ধ হতে পারে। এই রিপর্টারের সাথে তেমনি একজন স্টার প্লাস, জি বাংলা ও স্টার জলসা টিভি’র শক্তপোক্ত এক ভক্তের কথা হয়, সেই ভক্তটি রাগান্বিত স্বরে তাঁর মন্তব্য প্রকাশ করতে গিয়ে বলেন ”আমাদের দেশের টিভি তে কি দেখায় যে আমরা দেখবো ? এমন কিছু যদি হয়েই থাকে তাহলে আমরা দরকার হলে ইন্টারনেট থেকে লাইভ এই সব টিভি দেখবো, দেখি আমাদের ঠ্যাকায় কে ?”

 

Check Also

অবশেষে ১৮ নভেম্বরে দীপ্ত টিভি

মিডিয়া খবর:- ৬ ঘন্টার নতুন অনুষ্ঠানমালা, নাটক ও খবর নিয়ে ১৮ নভেম্বরে সম্প্রচার কার্যক্রম শুরু করবে দীপ্ত টিভি। …

যমুনায় যোগ দিলেন ফারহানা নিশো

মিডিয়া খবর:- গত ১৮ তারিখ রাতের খবর পাঠ করে জনপ্রিয় খবর পাঠক ও উপস্থাপিকা ফারহানা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *