Home » নিউজ » কলকাতার বাংলাদেশ উৎসবে আঁখি আলমগীর
ankhi alamgir

কলকাতার বাংলাদেশ উৎসবে আঁখি আলমগীর

মিডিয়া খবর :-

বছরজুড়ে নানা স্টেজ শো নিয়ে দারুণ ব্যস্ত থাকেন জনপ্রিয় সংগীতশিল্পী আঁখি আলমগীর। তিনি এ সপ্তাহে কলকাতা যাচ্ছেন। সেখানে  যোধপুর পার্কে বাংলাদেশ উৎসবে গান গাইবেন। বছরজুড়ে দেশ-বিদেশের নানা স্থানে স্টেজ শোতে গান গাওয়া প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, এটা আল্লাহর রহমত যে বছরজুড়েই স্টেজ শো নিয়ে আমার ভীষণ ব্যস্ততা থাকে।

স্টেজ শোতে অংশ নেয়া যেন আমার জীবনের একটি অংশই হয়ে গেছে। এখনতো ফেসবুকের কল্যাণে অনেকেই আমার আপডেট পান। কিন্তু বেশ কয়েক বছর আগে থেকেই আমার এই ব্যস্ততা। এমনও হয়েছে একই দেশে একই স্থানে আমি পর পর টানা পাঁচ বছর গান গেয়েছি। দর্শক-শ্রোতা আমাকে ভালোবাসেন বলেই আমি ছুটে গিয়েছি তাদের ডাকে। এই ভালোবাসা নিয়েই বেঁচে থাকতে চাই।

আঁখি আলমগীরের আজ জন্মদিন। এ দিনটিতে তিনি তার বাবা, মা এবং সন্তানদের বিশেষভাবে সময় দেবেন। জন্মদিন প্রসঙ্গে আঁখি আলমগীর বলেন, আজ জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন। আর আমি আমার সন্তানদের যেন মানুষের মতো মানুষ করতে পারি। প্রসঙ্গত, আঁখি আলমগীর সর্বশেষ তার বাবা নায়ক আলমগীরের ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রে রুনা লায়লার সুর সংগীতে প্লে-ব্যাক করেছেন গাজী মাজহারুল আনোয়ারের লেখা গানে। সামনে শওকত আলী ইমন, জেকে মজলিশ ও কিশোর দাসের সুর সংগীতে এ তারকা শিগগিরই বেশ কয়েকটি মৌলিক গানে কণ্ঠ দেবেন। 

সংগৃহীত

Check Also

mobile set

অবৈধ পথে মোবাইলের প্রবেশ আর নয়

মিডিয়া খবর :-  নকল বা অবৈধ মোবাইল ফোন শনাক্ত করতে একটি শক্তিশালী আইএমইআই (ইন্টারন্যাশনাল মোবাইল …

সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক ফরিদা

মিডিয়া খবর :-  জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্টিত হল। জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *