Home » চলচ্চিত্র » এবার আরব বিশ্বে শাকিব খান
shakib khan

এবার আরব বিশ্বে শাকিব খান

মিডিয়া খবর :-

বাংলাদেশ ও ভারতে সাড়া জাগিয়ে ৬ অক্টোবর আরব বিশ্বে বাণিজ্যিকভাবে মুক্তি পেল চলতি বছরে আলোচিত ছবি ‘নবাব’। খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশি সিনেমার বিশ্ব পরিবেশক কানাডাভিত্তিক প্রতিষ্ঠান স্বপ্ন স্কেয়ারক্রো।

 প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে, ছবিটি আরব আমিরাতের ভক্স দেইরা সিটি সেন্টার (দুবাই) ও ভক্স মেরিনা মল (আবুধাবী) এবং ওমানের রুই সিটি সিনেমা (মাস্কাট), সোহার সিটি সিনেমা (আল সোহার), সুর সিটি সিনেমা (আল সুর) হলে প্রদর্শিত হবে।

মধ্যপ্রাচ্যে বাণিজ্যিকভাবে এর আগে ‘প্রেমী ও প্রেমী’ এবং ‘পরবাসিনী’ প্রদর্শিত হলেও ‘নবাব’ দিয়ে প্রথমবার আরব বিশ্বে শাকিবের ছবি মুক্তি পেতে যাচ্ছে। ইতমধ্যে দেশগুলোতে সিনেমাটি ঘিরে দারুণ আগ্রহ তৈরি হয়েছে দর্শকদের মাঝে। বিষয়টি জানার পর দারুণ উচ্ছ্বাস প্রকাশ করেছেন শাকিব খান। ছবিতে আন্তর্জাতিক সন্ত্রাসবাদ মোকাবেলায় সাহসী পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান। বিপরীতে আছেন কলকাতার শুভশ্রী গাঙ্গুলি।

এতদিন সংযুক্ত আরব আমিরাতের ছবিঘরগুলোয় হলিউড বলিউড এমনকি ভারতের অঞ্চলভিত্তিক ছবি তামিল, তেলেগু, মালায়লাম এবং মিসরীয় ও অন্যান্য আরব ভাষাভাষী ছবি প্রদর্শিত হলেও বাংলাদেশি ছবি প্রদর্শনীর কোনো উদ্যোগ ছিল না। অথচ বাংলাদেশিরা এদেশে তৃতীয় বৃহত্তম প্রবাসী কমিউনিটি। এখন থেকে নিয়মিতভাবেই মধ্যপ্রাচ্যে বাংলাদেশি সিনেমা বাণিজ্যিকভাবে মুক্তি পাবে, নিশ্চিত করেছেন স্বপ্ন স্কেয়ারক্রো কর্মকর্তারা।

Check Also

একনজরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৬

মিডিয়া খবর :- একনজরে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৬, তবে এর মধ্যে ১৩ নম্বর ক্যাটাগরিটি বাতিল করা হয়েছে …

ahoto fuler golpo

আহত ফুলের গল্প

মিডিয়া খবর :- আহত ফুলের গল্প চলচ্চিত্রটি সেন্সর বোর্ড থেকে সম্প্রতি আনকাট সেন্সর অনুমোদন পেয়ে এখন মুক্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *