Home » Uncategorized » এনটিভিতে শুরু হল মায়া মসনদ

এনটিভিতে শুরু হল মায়া মসনদ

মিডিয়া খবর :- রুপকথার গল্প নিয়ে নির্মিত হয়েছে বাংলাদেশের প্রথম ভিএফএক্স ও থ্রিডি গ্রাফিক্স নির্ভর মেগা ফ্যান্টাসি ধারাবাহিক ‘মায়া মসনদ’। মিডিয়া ইমপ্রেশন ও ঘাসফডিং প্রোডাকশনের ব্যানারে নাটকটি নির্মাণ করছে হোয়াইট ব্যালেন্স প্রোডাকশন হাউজ।  রবিবার থেকে নাটকটি প্রচারিত হচ্ছে এনটিভিতে।

শনিবার সন্ধ্যায় নাটকটির প্রচার উপলক্ষে এনটিভির তেজগাঁও স্টুডিওতে একটি প্রিমিয়ার শোয়ের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন নাটকের সব শিল্পী, কলাকুশলী, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ীসহ অনেক দর্শকও। নাটকটির ট্রেলার ও প্রমো দেখানো হয় অনুষ্ঠানে। 

এনটিভির অনুষ্ঠান বিভাগের প্রধান মোস্তফা কামাল সৈয়দ বলেন,‘রুপকথার গল্পের প্রতি মানুষের আগ্রহ রয়েছে। ছোট বেলায় আমরা পড়েছি। রাজারানির চরিত্রগুলোর মধ্যে একটা মজা পাওয়া যায়। তার কারণ, আমরা সবাই রাজার মতো হতে চাই, রানীর মতো হতে চাই। সেজন্যই রুপকথা ভালো লাহে, আলিফ লায়লা ভালো লাগতো। আমার মনে হয় ‘মায়া মসনদ’ও ভালো লাগবে সবার।

‘মায়া মসনদ’ নাটকের পরিচালক এস এম সালাহ উদ্দিন বলেন, ‘আমরা এ সিরিয়ালটি নির্মাণ করেছি শুধু বিনোদনের জন্য। দর্শক নাটকটি দেখে নিরাশ হবেন না। এটা নিশ্চিত, তারা ভরপুর বিনোদন পাবেন। বিদেশি চ্যানেল থেকে দর্শককে ঘরে ফেরাতে চাই আমরা। সেজন্যই পরিকল্পনা করে ভালো বাজেটে এই নাটকটি তৈরি করেছি।’

রূপকথার গল্প নিয়ে নির্মিত তারকাবহুল নাটকটি লিখেছেন অরিন্দম গুহ। নাটকটির পর্ব পরিচালক আতিকুর রহমান বেলাল ও দৃশ্য পরিচালনা করেছেন মাকসুদুল হক ইমু। ভিএফএক্স সুপারভাইজার তানিম শাহরিয়ার।

রাত ৮টা ২০ মিনিটে প্রতি রবি, সোম ও মঙ্গলবার এনটিভিতে নাটকটি প্রচারিত হবে। 

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সোহেল রানা, সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর, নীপা, সিফাত, সৈয়দা শিলা প্রমুখ।

Check Also

শহীদদের শ্রদ্ধা জানাতে স্মৃতিসৌধে জনারণ্য

মিডিয়া খবর :- সর্বস্তরের মানুষ শ্রদ্ধা ও ভালবাসায় জাতির শ্রেষ্ঠ সন্তান শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণ করেছে …

ডঃ আবদুর রহিম খানের জন্মদিনে অনলাইন নেতৃবৃন্দ

মিডিয়া খবর :- বাংলাদেশ মানবাধিকার ফাউণ্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও ব্যাবসায়ী ডক্টর আবদুর রহিম খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *