Home » Uncategorized » উইজার্ডস অ্যাড নেটওয়ার্কসের বাণিজ্যিক যাত্রা

উইজার্ডস অ্যাড নেটওয়ার্কসের বাণিজ্যিক যাত্রা

মিডিয়া খবর :-

এবার বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করলো উইজার্ডস অ্যাড নেটওয়ার্কস। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ, সে অনুপ্রেরণায় স্থানীয় অ্যাড নেটওয়ার্ক কোম্পানি উইজার্ডস শুধুমাত্র বাংলাদেশী প্রকাশক ও ব্র্যান্ডগুলোর জন্য নিয়ে এসেছে একটি ডিজিটাল বিজ্ঞাপন প্ল্যাটফর্ম। এর সাথে সঠিক ক্রেতা ও সম্ভাব্য ভোক্তা খুজে বের করার জন্যও বিজ্ঞাপনদাতারা স্থানীয় ভোক্তাডাটার সুবিধা পাবেন কোম্পানিটির মাধ্যমে।

শনিবার রাজধানীর অভিজাত লা মেরিডিয়ান হোটেলে ‘ডিজিটাল মার্কেটিং সামিট ২০১৭’ সম্মেলনে উইজার্ডসের আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এর আগে গত  এক বছর ধরে বেটা ভারসনে কোম্পানিটি  তাদের সকল যাবতীয় কার্যক্রম চালিয়ে আসছে।

অনলাইন ভিত্তিক সকল বিজ্ঞাপন, ভিডিও অ্যাড, নেটিভ অ্যাড, ডিজিটাল মিডিয়া প্ল্যানিং এবং বিক্রয় স্কিম নিয়ে সকল প্রকার সমস্যার সমাধান মিলবে উইজার্ডসে।

উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক এর সাহায্যে সকল দেশীয় ব্র্যান্ড, ই-কমার্স সাইট ও বহুজাতিক কোম্পানি অনলাইনভিত্তিক বিজ্ঞাপন চালাতে পারবে যা তাদের ব্যবসায়ের পরিচিতি বৃদ্ধি, মার্কেট শেয়ার বৃদ্ধির সাথে সাথে পণ্য ও সেবার বিক্রয় বৃদ্ধিতে সাহায্য করবে।

দেশীয় প্রকাশক, অনলাইন নিউজ পোর্টাল ও ওয়েবসাইটগুলো সহজেই অ্যাড বিক্রয়ের পাশাপাশি ক্রস সেলস এর সুবিধা পাচ্ছে যা তাদের রাজস্ব আয় বৃদ্ধি করতে সাহায্য করছে, আর এইসব কিছুই সম্ভব হচ্ছে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক ব্যবহারের এর মাধ্যমে।

একদল সম্ভাবনীয় তরুণ উদ্যোক্তাদের মাধ্যমে উইজার্ডস অ্যাড নেটওয়ার্ক কোম্পানিটি খুবই সাফল্যের সাথে পরিচালিত হচ্ছে। দেশের গণ্ডি পেরিয়ে দেশের বাইরের বিভিন্ন স্বনামধন্য কোম্পানিগুলোর সাথে এসকল তরুণদের কাজ করার অভিজ্ঞতা রয়েছে। 

Check Also

ফাহিমের ব্যয়বহুল ভিডিও বাংলা ড্যান্স

মিডিয়া খবর :- তরুণ প্রজন্মের সংগীতশিল্পী ফাহিম ইসলাম  নিয়ে এলেন ব্যয়বহুল  বাংলা ড্যান্স। রাহুল ভানজারের কথায় …

na jagotik na puran

ঈদের দিন দুপুরে না জাগতিক না পুরাণ

মিডিয়া খবর:- ঈদের দিন দুপুর ১২.৩০ মিনিটে টেলি মুভি “না জাগতিক না পুরাণ” প্রচারিত হবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *