Home » চলচ্চিত্র » ঈদে আসছে ববির বিজলি

ঈদে আসছে ববির বিজলি

মিডিয়া খবর:-

চিত্রনায়িকা ববি অভিনীত ‘ওয়ান ওয়ে’ ছবিটি মুক্তি পায় গেল বছর ২১ অক্টোবর। এরপরে ববির কোনো ছবি মুক্তি পায়নি। এবারের ঈদে মুক্তি পেতে যাচ্ছে ববি অভিনীত ছবি বিজলি। ববির বিপরীতে ছবিতে রয়েছেন কলকাতার রণবীর।   ইফতেখার চৌধুরীর পরিচালনায় ও তার লেখা গল্পে নির্মিত এই ছবিটি প্রযোজনার পাশাপাশি সুপার ওম্যানের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ববিকে। 

বিজলি ছবিতে ববি-রণবীর ছাড়াও অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়। তিনি এই ছবিতে একজন বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করেছে। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, দিলারা জামান, আহমেদ রুবেল ও শিমুল খান। এছাড়া বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। 

ববি জানান, `ছবির শুটিং, গান, ডাবিং সবকিছুই শেষ হয়েছে। অল্পকিছু ভিএফএক্স এর কাজ বাকি আছে। এবার সেগুলো শেষ করবো। আশা করছি আগামী ঈদেই বিজলির মুক্তি দিতে পারবো। ভিএফএক্স এর কাজ খুবই সময় নিয়ে করতে হয়। তাই মুক্তি দিতে এতদিন দেরি হলো। কিছুদিনের মধ্যে গান, টিজার প্রকাশ করা হবে। ‘

নির্মাতা ইফতেখার চৌধুরী জানান, বিজলি ছবিতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। তাছাড়া শুটিং করা হয়েছে ইউরোপ, আইসল্যান্ড, দার্জিলিংয়ে।

Check Also

শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২

দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২

মিডিয়া খবর :- রবিবার পিয়াংকা শুটিং স্পটে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়ে …

মুখ ও মুখোশ

আসছে মুখ ও মুখোশ

মিডিয়া খবর :- গোলাম মোস্তফা শিমুলের চলচ্চিত্র মুখ ও মুখোশ সেন্সরে ১০ মাস আটকে ছিল, আপিলের পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *