Home » চলচ্চিত্র » ঈদের তিন ছবি সেন্সরে

ঈদের তিন ছবি সেন্সরে

মিডিয়া খবর :-  সেন্সর বোর্ডের দিকে প্রযোজক ও নির্মাতারা তাকিয়ে রয়েছেন অপেক্ষায়। এবারও ঈদে বেশ ক’টি ছবি মুক্তি পেতে যাচ্ছে। সোমবার চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে দুই ছবি ‘ক্যাপ্টেন খান’ ও ‘মনে রেখো’।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন, সেন্সর ছাড়পত্র পেলেই ঈদে নিশ্চিত মুক্তি পাবে ক্যাপ্টেন খান। এরই মধ্যে ছবির হল বুকিং শুরু হয়েছে এবং প্রায় ১০০ হল চূড়ান্ত হয়েছে। সোমবার ছবিটি জমা দেওয়া হয়েছে।Image result for ক্যাপ্টেন খান

এবারের ঈদে একসঙ্গে দুটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে এই নায়িকার। জান্নাত ও মনে রেখ ছবির নায়িকা মাহি। দীর্ঘদিন পর ঈদে মাহির ছবি দুটিতে তাঁর ভক্তদের আলাদা আগ্রহ থাকবে। মাহি নিজেও ছবি দুটি নিয়ে আশাবাদী। তিনি বলেন, ‘অনেক দিন হলো ঈদে আমার কোনো ছবি নেই। এবার দুটি ছবি মুক্তি পাচ্ছে। বিষয়টি আমার জন্য আনন্দের। ছবি দুটি আমার ভক্ত-Image result for মনে রেখ চলচ্চিত্রদর্শকেরও ঈদে বাড়তি আনন্দ দেবে বলে মনে করছি।’ জান্নাত ছবিতে মাহির বিপরীতে আছেন সায়মন সাদিক এবং মনে রেখ ছবিতে কলকাতার বনি সেনগুপ্ত। ‘মনে রেখো’ ছবিটি প্রযোজনা করছে হার্টবিট প্রডাকশন। প্রযোজক জানান, চলতি সপ্তাহেই সেন্সর ছাড়পত্র পাবে ‘মনে রেখো’। আর ছাড়পত্র পেলেই ছবিটি ঈদে মুক্তি পাবে। এই ঈদেই ছবিটি মুক্তি দিতে চাই।ছবির মান খুব ভালো। দর্শক ঈদে এমন ছবি দেখে আনন্দ পাবে।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে অভিনয় করেছেন চলচ্চিত্রের জনপ্রিয় জুটি শাকিব খান ও শবনম বুবলী। এবার ঈদে শাকিব-বুবলী জুটির এই একটি মাত্র ছবি আসছে। ‘মনে রেখো’ ছবিতে অভিনয় করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত ও বাংলাদেশের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। ঈদে মুক্তিপ্রাপ্ত এই দুই ছবিই নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন। শাকিবের দুইয়ের বেশি ছবি থাকলেও গত দুই বছরে ঈদে বুবলীর দুটি করে ছবি মুক্তি পায়। কিন্তু এবারের ঈদে এই দুই তারকার একটি করে ছবি মুক্তি পাচ্ছে। নোলক তালিকা থেকে সরে যাওয়ায় শাকিব খানের প্রতিদ্বন্দ্বী শাকিব খান নয়, অন্য তারকারা। ক্যাপ্টেন খান ছবির সঙ্গে পাল্লা দেওয়ার মতো বড় তারকার কোনো ছবি এই ঈদে মুক্তির তালিকায় নেই। ঈদে একটি ছবি মুক্তি পেলেও বেশ খুশি শাকিব ও বুবলী।

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন ফেরদৌস হাসান রানা। ছবিটিতে সাইমন-অধরা ছাড়াও আরেক জুটি হিসেবে থাকছেন মডেল-চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা অরিন। এছাড়াও ছবিতে আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। আর ছবিটির আইটেম সং এ দেখা যাবে অভিনেত্রী চমক তারাকে।  মঙ্গলবার সেন্সরে ‘মাতাল’ ছবিটি জমা দেয়া হয়েছে বলে জানা গেছে। সাইমন-অধরা অভিনীত এই সিনেমাটিও আছে ঈদে মুক্তির মিছিলে। এরই মধ্যে মাতালের ফাস্ট লুক প্রকাশিত হয়েছে।

Check Also

ahoto fuler golpo

আহত ফুলের গল্প

মিডিয়া খবর :- আহত ফুলের গল্প চলচ্চিত্রটি সেন্সর বোর্ড থেকে সম্প্রতি আনকাট সেন্সর অনুমোদন পেয়ে এখন মুক্তির …

বিদায় অভিনেত্রী রানী সরকার

মিডিয়া খবর :- চলচ্চিত্র অভিনেত্রী রানী সরকার আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *