Home » নিউজ » ইয়ূথ বাংলা কালচারাল ফোরামের আত্মপ্রকাশ
youth bangla cultural forum

ইয়ূথ বাংলা কালচারাল ফোরামের আত্মপ্রকাশ

মিডিয়া খবর :-

নতুন একটি সংগঠন আত্বপ্রকাশ করল সম্প্রতি। শিল্পী-কুশলীদের এ সংগঠনের নাম ইয়ূথ বাংলা কালচারাল ফোরাম ।

জানা গেছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গঠিত হয়েছে ‘ইয়ূথ বাংলা কালচারাল ফোরাম’ নামের এ সংগঠন।দেশের তরুণ সমাজের মধ্যে বঙ্গবন্ধুর আদর্শকে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ছড়িয়ে দিতে, সাধারণ মানুষের পাশে থেকে তাদের সহযোগিতার হাত বাড়াতে গঠিত হল এই ফোরাম।

গত ২৯ এপ্রিল ঢাকার উত্তরার একটি রেস্তোরাঁয় ফোরামটির কার্যনির্বাহী কমিটির প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এই ফোরামের অধিকাংশ সদস্যই তারকা, ফলে তারকাখচিত মিলন মেলায় পরিণত হয়েছে সভাটি। ফোরামের প্রথম সাধারণ সভার আহবায়ক ছিলেন এর সহ-সাধারণ সম্পাদক অভিনেত্রী তারিন।

ফোরামের সভাপতি অভিনেত্রী সাবেরী আলম বলেন, ‘আমার শক্তি আপনারা সবাই। আপনাদের সবাইকে সঙ্গে নিয়েই নানান সিদ্ধান্ত গ্রহণ করা হবে। এই ফোরামে পদবী মুখ্য নয়। আমরা সবাই আন্তরিকতা নিয়ে ফোরামের জন্য কাজ করে যাবো এবং আমার বিশ্বাস এই ফোরাম এদেশের প্রেক্ষাপটে ইতিহাস হয়ে থাকবে।’

সভায় তিনি বলেন, ‘আমরা সবাই মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের মানুষ। অনেক স্বপ্ন এবং আশা নিয়ে একই চিন্তা, একই মানসিকতার সবাই একত্রিত হয়ে দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে যাবো। আমরা বিশ্বাস করি বাংলাদেশের উন্নয়নে আমাদের ফোরাম ভবিষ্যতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। কোনও সংগঠনের সঙ্গে আমাদের কোনও বিরোধ নেই। আমরা সবার পাশে থাকতে চাই।’

প্রথম সাধারণ সভায় উপস্থিত ছিলেন শিমুল মুস্তাফা, সুইটি, বিজরী বরকত উল্যাহ, তারিন, পূর্ণিমা, এস আই টুটুল, দীপা খন্দকার, ঈশিকা আজিজ, মৌ, শোয়েব, মৌসুমী, হিল্লোল, নওশীন, মীম, নোভা, সাঈদ বাবু, কল্যাণ, সুজাত শিমুল, শশী, শানু, স্বাগতা, অ্যানি, আলভী, অমৃতা, নাবিলাসহ অনেকেই।

Check Also

বাংলার নবান্ন উৎসব জাপানে

মিডিয়া খবর :- এ যেন এক টুকরো বাংলাদেশ জাপানের বুকে। জাপান প্রবাসী বৃহত্তর খুলনা সমিতি বাংলার …

বাবা শাকিব মা অপু আর আব্রামের লেখাপড়া

মিডিয়া খবর:- বয়স তিন হয়নি এখনো তবু বাবা শাকিব ও মা অপু এখন আব্রামের লেখাপড়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *