Home » নিউজ » ইমরান এইচ সরকারের উপর রুষ্ট হলেন জয়
joy imran

ইমরান এইচ সরকারের উপর রুষ্ট হলেন জয়

মিডিয়া খবর:-

সিনিয়র সাংবাদিক ও উপস্থাপক শফিক রেহমান গ্রেপ্তার হওয়ার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়ার পর ইমরানকে ফেসবুক থেকে আনফ্রেন্ড করার আহবান জানিয়েছেন সজীব ওয়াজেদ জয়।

সজীব ওয়াজেদ জয় তার ফেসবুক পোস্টে লিখেছেন, আমি আমার সকল বন্ধু এবং ভক্তদের কাছে আহ্বান জানাচ্ছি, যারা তাকে (ইমরান এইচ সরকার) অনুসরণ করেন তারা তাকে ফেসবুক থেকে আনফলো/আনফ্রেন্ড করুন। সে একজন অপরাধীর হয়ে কথা বলছে যে আমাকে হত্যার চেষ্টা করেছিল।

বাংলাদেশ সময় রবিবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটের দিকে দেয়া স্ট্যাটাসে জয় লিখেছেন, যুক্তরাষ্ট্রের ডিপার্টমেন্ট অব জাস্টিস আমাকে অপহরণ ও হত্যার ষড়যন্ত্রে শফিক রেহমানের সরাসরি সংশ্লিষ্টতা উদ্ঘাটন করেছে। তারা এ বিষয়ে প্রমাণাদি আমাদের সরকারের কাছে দিয়েছে। তাকে এই প্রমাণের ভিত্তিতেই গ্রেফতার করা হয়েছে। আমি এর চেয়ে বেশি কিছু প্রকাশ করতে পারছি না, কিন্তু এই প্রমাণ দ্ব্যর্থহীন এবং অখণ্ডনীয়।

জয় বলেন, আমি আশাই করেছিলাম বিএনপি এটা নিয়ে মিথ্যা বলার চেষ্টা করবে। যদিও, আমি আশ্চর্য হয়েছি ইমরান সরকারের বিষয়ে। সম্ভবত শেষ পর্যন্ত তার আসল চেহারাটা উন্মোচিত হলো। এটা দেখে মনে হচ্ছে সে আমাদের বেশিরভাগ সুশীলের মতই, আরেকটা সুবিধাবাদী এবং মিথ্যাবাদী। হয়তো বিএনপি তাকে পয়সা দিয়েছে। কে জানে। যেভাবেই হোক, আমি তার প্রতি সব শ্রদ্ধা হারিয়েছি। তাকে তার বক্তব্য প্রত্যাহার করে আমাদের সরকারের কাছে ক্ষমা চাইতে হবে।

এ ঘটনা নিয়ে ফেসবুকে বিশাল বির্তক চলছে।  Tapon Don লিখেছেন – শফিক রেহমানকে গ্রেফতার করা হয়েছে, রিমান্ডে নেয়া হয়েছে তারপর আবার কোর্টে উঠবে হয়তোবা জামিন পেতে পারে আবার রিমান্ডের জন্য আবেদন করতে পারে। এর পরে বিচার কাজ শুরু হবে। কিন্তু ইহার পূর্বেই আমাদের ইমরান ভাই জয় ভাই বিশাল বিবৃতি দিয়ে ফেলেছেন। উনাদের মত পাবলিক ফিগার যারা আছেন আপনাদের দেখেশুনে বিবৃত্তি দেয়া উচিত। আমার জানামতে আমার ফেইসবুক বন্ধুদের মধ্যে আশিষ দাদা কিছু লিখা দিয়েছিল আর ইহার উপর আমাদের কিছু আলোচনাদি হয়েছিল কিন্তু মোটাদাগের কোন বিষয় ছিলনা। আর আমরা আইনের প্রতি শ্রদ্ধা রেখেই সীমানার মধ্যেই ছিলাম। এর পর পরই ইমরান ভাইয়ের আর জয় ভাইয়ের বিবৃতি দেখতে পেলাম। তখনই আমার আশংকা ছিল ইহা বড় ধরনের জটিল একটি প্রক্রিয়াই চলে যাবে। মজার ব্যাপার হল এখন যারা ইমরান এবং জয় বিরোধী তারা ঘোলা পানিতে মাছ শিকার করে যাচ্ছে। সুতরাং উভয়কেই এখন নমনীয় আর সহনীয় হতে হবে। যেহেতু ইহা এখন আইনি প্রক্রিয়ার মধ্যে প্রবেশ করেছে উভয়কেই বিবৃতি দেয়া থেকে বিরত থাকা উচিত।

Niloy Sobhan লিখেছেন – শফিক রেহমানের গ্রেফতারের নিন্দা জানানোর মাধ্যমে ভিন্নমত প্রকাশের স্বপক্ষে নিজের অবস্থান স্পষ্ট করার চেষ্টা করেছেন -ইমরান এইচ সরকার l….তিনি শফিক রহমান এর মুক্তি চাওয়া নিয়ে কিছুই বলেন নি l

Check Also

Qamrul Hassan Bhuiyan

মুক্তিযুদ্ধের এনসাইক্লোপিডিয়া কামরুল হাসান ভূঁইয়া চলে গেলেন

মিডিয়া খবর :- কাজী চপল :- চলে গেলেন বাংলার সাহসী সন্তান, মুক্তিযুদ্ধের এনসাইক্লোপিডিয়া কামরুল হাসান ভূঁইয়া। অকুতোভয় …

অটিজম বিষয়ক সাংবাদিকতায় আসাদ রিয়েল ও ফেরদৌস আরেফিন পুরস্কৃত

মিডিয়া খবর :- অটিজমে আক্তান্ত শিশুদের চিকিৎসায় স্পিচ থেরাপি নিয়ে করা বিশেষ প্রতিবেদনের জন্য সোসাইটি অফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *