Home » ইভেন্ট » ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড মার্কেটিং এসোসিয়েশনের নতুন কমিটি

ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড মার্কেটিং এসোসিয়েশনের নতুন কমিটি

মিডিয়া খবর :- ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড মার্কেটিং এসোসিয়েশন অফ বাংলাদেশের নির্বাচন অনুষ্ঠিত হল সম্প্রতি। ইভেন্ট ম্যানেজমেন্ট এন্ড মার্কেটিং নিয়ে যারা বাংলাদেশে কাজ করেন এটি তাদের সংগঠন। অন্তর শোবিজের স্বপন চৌধুরীকে সভাপতি ও স্কাই ট্র্যাকারের শাদরুদ্দোজা এলানকে মহাসচিব করে গঠিত হল ১৪ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি। 

 ২০১৭-২০১৯ সালের নব নির্বাচিত ১৪ কার্যনির্বাহী সদস্যগণ হলেন স্বপন চ্যৌধুরী (অন্তর শো’ বিজ) সভাপতি, ইরেশ যাকের (এশিয়াটিক ইএক্সপি), সাঈদ সারোয়ার মোর্শেদ আজম (আইএমএস), এবং এম এন রাশিদুল ইসলাম খান (ক্রিয়েটো) সহ সভাপতি, শাদরুদ্দোজা এলান (দোজা এলান) (স্কাই ট্র্যাকার) মহাসচিব, চাঁন মোহন সাহা (ই৩ সলিউশন) এবং ফরহাদুল ইসলাম (ব্লুজ কমিউনিকেশন্স) যুগ্ম সচিব, সোহেল আলম ডিউক (ট্রিলজি) কোষাধ্যক্ষ, জাবেদ ওয়াসিম খান দপ্তর সচিব, হাসান আবেদুর রেজা জুয়েল (গ্রীন বী), ফারহান নাজিম চৌধুরী (এ্যাক্টিভেশন), অপু খন্দকার (এক্সপার্ট), সাব্বির রহমান তানিম (উইন্ডমিল) এবং তাহসিন সাঈদ নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হন।

বর্তমানে ইভেন্ট ম্যানেজমেন্ট শৈল্পিকতার ছোঁয়ায় অনেক সুন্দর ও নান্দনিক একটা শিল্প হয়ে উঠেছে। বছরজুড়ে প্রাতিষ্ঠানিক এবং ব্যক্তিগত অনুষ্ঠান লেগেই থাকে। সেসব আয়োজন সুন্দর ও রুচিশীল করতে অনেকেই মুখোমুখি হন ইভেন্ট ম্যানেজমেন্টের।  ইভেন্ট ম্যানেজমেন্ট পেশা হিসেবে লোভনীয় হয়ে উঠেছে। কাজের ক্ষেত্র হিসেবেও এখানে রয়েছে ব্যাপক সুযোগ। শাব্দিক অর্থে ইভেন্ট ম্যানেজমেন্ট বলতে যে কোনো ঘটনার যাবতীয় ব্যবস্থাপনাকে বোঝায়, বাস্তবিক ধারণাও তাই। সুষ্ঠু ও সুন্দর ব্যবস্থাপনার মাধ্যমে কোনো ঘটনা, অনুষ্ঠান বা কোনো আয়োজন পরিচালনা করাই হচ্ছে ইভেন্ট ম্যানেজমেন্ট। আরেকটু বিস্তারিতভাবে বললে বলা যায়, অনুষ্ঠানের সব ব্যবস্থাপনা যেমন ভেন্যু নির্বাচন, খাবার, পরিবহন, ক্যাটারিং, সাউন্ড সিস্টেম, লাইটিং, পোস্টারিং, ব্যানার, ফুল, মিডিয়া কভারেজ, বিজ্ঞাপন, আমন্ত্রণপত্র ছাপানো, আমন্ত্রণ জানানো, ডেকোরেশন, অতিথিদের অভ্যর্থনা জানানো, অনুষ্ঠান উপস্থাপনাসহ সব বিষয় নিখুঁতভাবে আয়োজন করে থাকে ইভেন্ট ম্যানেজমেন্ট ফার্ম।

Check Also

সভাপতি সাইফুল, সাধারণ সম্পাদক ফরিদা

মিডিয়া খবর :-  জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আজ মঙ্গলবার দিনভর উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্টিত হল। জাতীয় …

গ্রিনে জার্নালিজম এন্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগ

মিডিয়া খবর :-  জার্নালিজম এন্ড মিডিয়া কমিউনিকেশন বিভাগের পথ চলা শুরু হল বৃহস্পতিবার ২২ নভেম্বর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *