Home » খেলা » আয়ারল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

আয়ারল্যান্ডে বাংলাদেশের ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

মিডিয়া খবর :-

আসছে মে মাসে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপ। ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ডের সঙ্গে অংশ নেবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড।

ত্রিদেশীয় সিরিজের গ্রাউন্ড রাইটস পেয়েছে টোটাল স্পোর্টস মার্কেটিং (টিএসএম)। তাদের থেকে এই সিরিজের টাইটেল স্পন্সর স্বত্ব কিনে নিয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোমঅ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। সোমবার দুই পক্ষের মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়।

চুক্তি স্বাক্ষরের পর টোটাল স্পোর্টস মার্কেটিং-এর প্রধান নির্বাহী মঈনুল হক চৌধুরী বলেন, ‘ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতা করায় ওয়ালটন গ্রুপকে আমরা সাধুবাদ জানাই। ওয়ালটন অনেক দিন ধরেই বাংলাদেশের ক্রিকেটের উন্নতিতে অবদান রেখে আসছে। দেশে ও বিদেশে বাংলাদেশ দলকে তারা সমর্থন জানায় স্পন্সর করার মাধ্যমে। আয়ারল্যান্ডে যে ত্রিদেশীয় সিরিজটি হবে, সেখানে ওয়ালটন টাইটেল স্পন্সর হিসেবে চুক্তি করে ধারাবাহিকতা বজায় রাখল।’

ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (ক্রিয়েটিভ এন্ড পাবলিকেশন) উদয় হাকিম বলেন, ‘বর্তমানে বাংলাদেশে ক্রীড়া পৃষ্ঠপোষকতায় ওয়ালটন শীর্ষে। ক্রিকেট একটি জনপ্রিয় খেলা। আমরা ক্রিকেটপাগল জাতি। আমাদের দায়িত্ব দেশকে এগিয়ে নেওয়া। ওয়ালটন একটি আন্তর্জাতিক ব্র্যান্ড, বহুজাতিক কোম্পানি। আশা করি ত্রিদেশীয় সিরিজে পৃষ্ঠপোষকতার মাধ্যমে বাংলাদেশ ক্রিকেটের ব্র্যান্ডিং হবে। বাংলাদেশের ব্র্যান্ডিং হবে।’

মঈনুল হক চৌধুরী জানান, বাংলাদেশে বিটিভি, মাছরাঙা টিভি ও গাজী টিভিতে ত্রিদেশীয় সিরিজের ম্যাচগুলো সরাসরি দেখা যাবে। এ ছাড়া নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, ইউরোপসহ পৃথিবীর বিভিন্ন দেশে দেখা যাবে এই সিরিজের ম্যাচগুলো।

ডাবলিনে আগামী ১২ মে ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে স্বাগতিক আয়ারল্যান্ড ও বাংলাদেশ। জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির প্রস্তুতি হিসেবে নেওয়া ত্রিদেশীয় সিরিজে প্রতিটি দল সবার সঙ্গে দুটি করে ম্যাচ খেলবে। থাকবে না কোনো ফাইনাল। পয়েন্ট তালিকার সেরা দল হবে চ্যাম্পিয়ন।

উল্লেখ্য, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মঈনুল হক চৌধুরী ও উদয় হাকিম ছাড়াও ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মিলটন আহমেদ, আব্দুল্লাহ আল মামুন, মাহাদী ও রফিউল ইসলাম উপস্থিত ছিলেন।

(কৃতজ্ঞতা- risingbd.com)

Check Also

ঐতিহ্যবাহী ঘোড়দৌড় প্রতিযোগিতা কাশিয়ানীতে 

মিডিয়া খবর :-    :- পরশ উজির :- সম্প্রতি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের মহানাগ …

মাশরাফির রংপুর চ্যাম্পিয়ন

মিডিয়া খবর :- বিপিএলের সবচেয়ে সফলতম অধিনায়কের হাত ধরে এবার শিরোপার স্বাদ পেল রংপুর। ক্রিস গেইল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *