Home » চলচ্চিত্র » অভিনয় থেকে অবসরের সিদ্ধান্ত মিশা সওদাগরের
misha sawdagor

অভিনয় থেকে অবসরের সিদ্ধান্ত মিশা সওদাগরের

Share Button

মিডিয়া খবর:-

মিশা সওদাগর অভিনয় থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন। ঢালিউডের জনপ্রিয় এ খল অভিনেতা জানান, আমি অনেক ভেবেচিন্তে কথাগুলো বলছি, অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। চলচ্চিত্রে অনেক দিন তো হলো, এবার নিজের জন্য একটু সময় দিতে চাই। সিনেমার পেছনেই তো সময় শেষ করলাম।

তিনি জানান, হাতে থাকা ছবিগুলোর কাজ এই বছরই শেষ করবেন। কারো সঙ্গে আমার কোনো বৈরিতা নেই। এ সিদ্ধান্ত সম্পূর্ণ ব্যক্তিগত। আমি চলচ্চিত্র ছাড়ার যে সিদ্ধান্ত নিয়েছি সেটি একেবারেই চূড়ান্ত। আমি টাকার জন্য বাঁচতে চাই না, নিজের জন্য বাঁচতে চাই। একই ধরনের চরিত্র, প্রায় একই ধরনের সংলাপ। যদি আমার বয়স আর সময় বুঝে কেউ তেমন কোনো চরিত্র নিয়ে আসে, আর তা যদি খুব গুরুত্বপূর্ণ হয়, তাহলে তেমন কাজ হয়তো মাঝে মাঝে করব। কিন্তু পেশা হিসেবে আর নয়। 

অভিনয় ছাড়লেও চলচ্চিত্র শিল্পী সমিতির সঙ্গে থাকবেন তিনি। আমি চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি। সংগঠনে পর্যাপ্ত সময় দেব। চলচ্চিত্রের গুণগত পরিবর্তনের জন্য কাজ করব।

মিশা যৌথ প্রযোজনায় ছবি বানানোর ঘোর বিরোধী। গত ২৬ জানুয়ারি শিল্পী সমিতির নির্বাচন ঘিরে ‘নীতিগতভাবে আমরা এক, চলচ্চিত্র শিল্পীদের মিলনমেলা ও মতবিনিময়’ অনুষ্ঠানে তিনি বলেন, এখন যৌথ প্রযোজনার নামে যা হচ্ছে তা আমাদের চলচ্চিত্রের জন্য মঙ্গলজনক নয়। এটা চলচ্চিত্রের কফিনে পেরেক ঠুকে দেওয়ার মতোই। যৌথ প্রযোজনার যে নিয়ম তা এখন কেউই মানছে না।

 

Check Also

ঢাকার হলগুলোতে আবার ঢাকা অ্যাটাক

মিডিয়া খবর :- ২০১৭ বছরে ব্যবসা সফল বাণিজ্যিক ছবি ছিল  দিপঙ্কর দিপনের ঢাকা অ্যাটাক।  মুক্তির …

আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু

মিডিয়া খবর :- ষোড়শ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। ৯ দিনব্যাপী এ উৎসব চলবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares