Home » টিভি চ্যানেল » অবশেষে ১৮ নভেম্বরে দীপ্ত টিভি

অবশেষে ১৮ নভেম্বরে দীপ্ত টিভি

Share Button

মিডিয়া খবর:-dipto-logoooo

৬ ঘন্টার নতুন অনুষ্ঠানমালা, নাটক ও খবর নিয়ে ১৮ নভেম্বরে সম্প্রচার কার্যক্রম শুরু করবে দীপ্ত টিভি। মাননীয় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু উদ্বোধন করবেন বলে জানা গেছে। চ্যানেল সূত্রে জানা গেছে দীপ্ত টিভির সব অনুষ্ঠানই নিজেদের প্রযোজনায় নির্মিত ও নিজস্ব স্বয়ংসম্পূর্ণ টীম দ্বারা পরিচালিত হবে। এ জন্য মান নিয়ন্ত্রণের ক্ষেত্রে দীপ্ত 12036473_10153623046398210_2105761475738623442_nটেলিভিশন সর্বোচ্চ গুরুত্ব দেবে। দীপ্ত টিভি নিয়ে আসছে একাধিক মেগা সিরিয়াল (দীর্ঘ ধারাবাহিক) যা সপ্তাহে ৬ দিনই প্রচার হবে। শিশুদের জন্য থাকছে কার্টুন, কৃষির বিভিন্ন বিষয় নিয়ে থাকবে ধারাবাহিক অনুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, মর্নিং শো এবং আরও অনেক কিছু। দেশ বিদেশের সর্বশেষ খবর নিয়েও দীপ্ত টিভি সংবাদ পরিবেশন করবে।

সংবাদ বিভাগের দায়িত্বে আছেন নাজমুল আশরাফ, তার দীর্ঘ অভিজ্ঞতার আলোকে তিনি সাজিয়ে চলেছেন দীপ্ত টিভির সংবাদ বিভাগdipto। প্রতিদিন ২টি সংবাদ থাকবে বিকাল ৫ টায় আর রাত ১১ টায়। অন্যান্য টেলিভিশনের মত মধ্যরাতের টক শোও থাকছে।

দিনের শুরুতে থাকবে গানের অনুষ্ঠান দীপ্ত সকাল, একেকদিন একেক কবির গান নিয়ে হবে সকালের আমেজের গান। চলবে পুরানো দিনের সাদাকালো চলচ্চিত্র। থাকবে চায়ের টেবিলে আড্ডার মত সাতসকালের আড্ডা , শিশুদের জন্য কার্টুন- পাওয়ার অব গার্ল ও বেনটেন বাংলায় ডাবিং করে প্রচারিত হবে। বিকেলে চলবে দীপ্ত কৃষি নামে কৃষি বিষয়ক অনুষ্ঠান। আর সন্ধ্যা থেকে চলবে নাটক, তিনটি দীর্ঘ ধারাবাহিক নাটক পালকী, অপরাজিতা, খুঁজে ফিরি তাকে এবং বাংলায় ডাবিং করা বিদেশী ধারাবাহিক নাটক সুলতান সুলেমান দ্য কিং থাকছে অনুষ্ঠান মালায়।

ধীরে ধীরে নতুন আঙ্গিকে কিছু লাইভ শো, রান্নার অনুষ্ঠান, গেইম শো অনুষ্ঠানমালায় যোগ হবে। প্রথম প্রান্তিক এভাবে সাজানো হয়েছে। পরবর্তী প্রান্তিকে নতুন কিছু অনুষ্ঠান দিয়ে সাজানো হবে অনুষ্ঠানমালা।দর্শক ঘরে ফেরাতে আসছে দীপ্ত টিভি

‘অপরাজিতা’, ‘পালকি’ ও ‘খুঁজে ফিরি তাকে’ শিরোনামের তিনটি সিরিয়ালের মধ্যে অপরাজিতায় দেখা যাবে নব্বই দশকের আবহে একজন যুবতীর জীবনের সংগ্রাম। এখানে তার সুখ-দুঃখ, ভালোবাসা, হাসি-কান্না, পাওয়া না পাওয়াদের যে চিত্র তা দর্শকদের মন ছুঁয়ে যাবে। এই চরিত্রটির জনপ্রিয়তার প্রত্যাশী দীপ্ত টিভির কর্তৃপক্ষ। পাশাপাশি জীবনের নোংরা বাস্তবতার মুখোমুখি হয়ে গ্রামের নিরীহ এক মেয়ের ঢাকা শহর পাড়ি দেয়ার গল্প ‘পালকি’। এখানে দেখা যাবে ঘটনাক্রমে এক বিত্তশালী পরিবারের সাথে পরিচয় ঘটে দরিদ্র ঘরের পালকির। একসময় ওই বাড়ির এক ছেলের সাথে বিয়েও হয় তার। কিন্তু স্বামী কিছুতেই তাকে মেনে নিতে চায় না। পরিবারের কিছু নারী আত্মীয়ার সহযোগীতায় পালকি চালিয়ে যায় স্ত্রীর মর্যাদা ও নারীত্বের অহংকার আদায়ের সংগ্রাম।

পাশাপাশি জীবনের নোংরা বাস্তবতার মুখোমুখি হয়ে গ্রামের নিরীহ এক মেয়ের ঢাকা শহর পাড়ি দেয়ার গল্প ‘পালকি’। এখানে দেখা যাবে ঘটনাক্রমে এক বিত্তশালী পরিবারের সাথে পরিচয় ঘটে দরিদ্র ঘরের পালকির। একসময় ওই বাড়ির এক ছেলের সাথে বিয়েও হয় তার। কিন্তু স্বামী কিছুতেই তাকে মেনে নিতে চায় না। পরিবারের কিছু নারী আত্মীয়ার সহযোগীতায় পালকি চালিয়ে যায় স্ত্রীর মর্যাদা ও নারীত্বের অহংকার আদায়ের সংগ্রাম।

তৃতীয় সিরিয়াল ‘খুঁজে ফিরি তাকে’র গল্পে দেখা যাবে আনিসুর রহমান নামের এক ধনাঢ্য ব্যক্তির সংসারের গল্প। যেখানে কিছু ঘটনার সূত্র ধরে বহুকাল আগে বাড়ি থেকে বিতাড়িত হয় আনিস সাহেবের মেয়ে। সময়ের স্রোতে ভেসে যখন সেই বেদনা শুকাতে শুরু করে ঠিক তখনই ক্ষত তাজা করে আগমন ঘটে আনিস সাহেবের নাতির। ১০-১২ বছরের এই শিশুকে ঘিরে বদলে যেতে থাকে নাটকের গল্প ও চরিত্ররা।

Deepto

অনেকদিন ধরেই শোনা যাচ্ছিলো দেশীয় টিভির দর্শকদের ভারতীয় চ্যানেল থেকে ফিরিয়ে আনতে নতুন পরিকল্পনা নিয়ে আসতে যাচ্ছে দীপ্ত টিভি। তবে অপেক্ষা ছিলো আনুষ্ঠানিক সম্প্রচারের। অবশেষে এলো সেই ঘোষণা।

তৃতীয় সিরিয়াল ‘খুঁজে ফিরি তাকে’র গল্পে দেখা যাবে আনিসুর রহমান নামের এক ধনাঢ্য ব্যক্তির সংসারের গল্প। যেখানে কিছু ঘটনার সূত্র ধরে বহুকাল আগে বাড়ি থেকে বিতাড়িত হয় আনিস সাহেবের মেয়ে। সময়ের স্রোতে ভেসে যখন সেই বেদনা শুকাতে শুরু করে ঠিক তখনই ক্ষত তাজা করে আগমন ঘটে আনিস সাহেবের নাতির। ১০-১২ বছরের এই শিশুকে ঘিরে বদলে যেতে থাকে নাটকের গল্প ও চরিত্ররা।

এ সব নাটকে কাজ করতে দেখা যাবে রহমত আলী, ওয়াহিদা মল্লিক জলি, চিত্রলেখা গুহ, ঝুনা চৌধুরী, সিফাত, স্নিগ্ধা, ইমতু, কাজী শিলা, আফজাল, রানী আহাদ সহ অসংখ্য নবীন অভিনেতা অভিনেত্রী।

দীপ্ত টিভি নিয়ে দর্শক মহলে অনেক প্রত্যাশা্, দেখা যাক দর্শকদের তারা কতটুকু আগ্রগী করে তুলতে পারে। বিজ্ঞাপনের অত্যাচারকে পাশ কাটিয়ে নির্ভিঘ্নে নাটক দেখাতে তাদের পরিকল্পনা কতটুকু দর্শন টানতে পারে।

Check Also

tv chanel

নতুন পাঁচটি টিভি চ্যানেল

মিডিয়া খবর:- আরও নতুন পাঁচটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনুমোদন দিয়েছে সরকার। মন্ত্রী-সাংসদসহ সরকারঘনিষ্ঠ পাঁচজন এ …

etv

পালাক্রমে চাকরি হারাচ্ছেন একুশে টেলিভিশনের কর্মকর্তা ও কর্মচারী

মিডিয়া খবর :- গত এক মাসে বিনা অপরাধে চাকরি হারিয়েছেন একুশে টেলিভিশনের শতাধিক কর্মকর্তা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Shares